1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
হাজীরহাট থানায় হত্যা মামলার রহস্য উদঘাটন | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন

হাজীরহাট থানায় হত্যা মামলার রহস্য উদঘাটন

সিএনবি নিউজ
  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৫১ জন সংবাদটি পড়েছেন

রংপুরে রিকশা চালককে ঘুমের ওষুধ খাইয়ে হত্যার পর ব্যাটারি চালিত রিকশা চুরির ঘটনায় তিনজন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেপ্তার করেছে হাজীরহাট থানা পুলিশ।

আজ শনিবার (২৩ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ঘুমের ওষুধ জব্দ এবং চুরি যাওয়া রিকশা উদ্ধার কর হয়।

এক বিজ্ঞপিতে রংপুর মেট্রোপলিটন পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া অজ্ঞান পার্টির সদস্যদের কাছ থেকে বিপুল পরিমাণ ঘুমের ওষুধ ও চোরাই ব্যাটারি চালিত রিকশা উদ্ধার করা হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মনিরুজ্জামান দায়িত্ব গ্রহণ করার পর থেকেই রংপুর মহানগরে মাদক ও জুয়া নিরোধ এবং চুরি ছিনতাই রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেন।

এরই ধারাবাহিকতায় উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (এসি পরশুরাম জোন) আল ইমরান হোসেনের নেতৃত্বে ও অফিসার ইনচার্জ হাজীরহাট থানা রজব আলী, এসআই আলতাব হোসেন, এসআই বাবুল ইসলাম, এসআই তপন চন্দ্র রায়, এসআই/আই.এইচ. লাকু সরকার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ রিমান্ডে তারা ভুক্তভোগীর রিকশা চুরি এবং তাকে হত্যার কথা স্বীকার করে।

আসামিদের দেওয়া তথ্য মতে শনিবার রাতে একাধিক অভিযান পরিচালনা করে অজ্ঞান কাজে ব্যবহৃত বিপুল পরিমাণে ঘুমের ওষুধসহ ভুক্তভোগীর ব্যবহৃত ব্যাটারি চালিত রিকশা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আসামিগণ সংঘবদ্ধ অজ্ঞান পার্টি ও চোরাই অটো চার্জার ক্রয়-বিক্রয়ের সক্রিয় সদস্য। ইতোমধ্যে আসামিদের একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মামলার তদন্ত অব্যাহত আছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )