1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন | Central News BD
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কথা বলার অধিকার কে দিয়েছে: প্রধানমন্ত্রী রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যান্ডার পর স্বামীর আত্মহত্যা বলে প্রচারনা কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের বিরুদ্ধে মামলা রংপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন বেরোবিতে কোটা সংস্কার আন্দোলনকারীদের গণপদযাত্রা ও স্মারকলিপি প্রদান গুলির ঘটনায় মুখ খুললেন ডোনাল্ড ট্রাম্প আজ গণপদযাত্রা করে রাষ্ট্রপতিকে স্মারকলিপি দেবে কোটা আন্দোলরকারীরা আজ সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী হামাসকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা আর্জেন্টিনার রংপুরের বীর মুক্তিযোদ্ধাগণের সাথে রংপুর জেলার নবাগত পুলিশ সুপারে মতবিনিময় সভা।

হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৭৩ জন সংবাদটি পড়েছেন
হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন ব্রুকলিন বেকহ্যাম। পরিণতি পেল তাদের তিন বছরের প্রণয়ের সম্পর্ক। ফ্লোরিডার পাম বিচে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন ব্রুকলিন এবং নিকোলা। আমন্ত্রিত ছিলেন বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিও।
ব্রুকলিন বেকহ্যাম পেশায় একাধারে রন্ধনশিল্পী, ফুটবলার, মডেল ও আলোকচিত্রী। অন্যদিকে, নিকোলা পেল্টাজ মডেল ও অভিনেত্রী। তবে ২৩ বছরের ব্রুকলিন আর ২৭ বছরের নিকোলা দুজনই আন্তর্জাতিক ফ্যাশন আইকন। সম্ভবত এটিই দুজনকে একই বিন্দুতে মিলিয়েছে।
বিয়েতে নিকোলা যে সাদা গাউন পরেছেন, তার ট্রেনটি বেশ লম্বা। বিশ্বখ্যাত পোশাকের ব্র্যান্ড ভ্যালেন্তিনোর পরিচালক ইতালীয় ফ্যাশন ডিজাইনার পিয়ের পাওলো পাসোলিনি ছিলেন সেই গাউন তৈরির দায়িত্বে। সাদা গাউনের সঙ্গে মিলিয়ে মানানসই গ্লাভসে নিকোলা তার হাত ঢেকেছেন। তার অনামিকা আঙুল থেকে হীরের আংটি আলোকদ্যুতি ছড়াচ্ছিল। মাথা থেকে নেমে গেছে রয়্যাল ভেইল। কানে গোল হীরার দুল পরলেও তার গলায় কোনো অলঙ্কার ছিল না।
অন্যদিকে, বাবা ডেভিড বেকহাম ও ভাই রোমিও বেকহ্যাম, ক্রুজ বেকহ্যামদের সঙ্গে আসা ব্রুকলিন ছিলেন স্যুট পরিহিত কেতাদুরস্ত সাজে। বিয়ের ফটোশুটের দায়িত্বে ছিল বিশ্বখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগ। টেনিসের জনপ্রিয় তারকা দুই বোন ভেনাস আর সেরেনা উইলিয়ামসও উপস্থিত ছিলেন বিয়েতে।
বিয়ের আনুষ্ঠানিকতার পর নিজের পুত্রবধূ নিকোলাকে অভিনন্দন জানিয়েছেন ব্রুকলিনের মা ও ডেভিড বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়াও। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্রুকলিন-নিকোলার ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমাদের পরিবারে স্বাগত।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )