1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
স্বামীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন সানি লিওন | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

স্বামীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন সানি লিওন

সিএনবি ডেস্ক, বিনোদন
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৫৪ জন সংবাদটি পড়েছেন

স্বামীর প্রতি ভালোবাসা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছিলেন এই তারকা। এবারই প্রথমবারের মতো এই মঞ্চে অভিষেক ঘটে তার। যার কারণে জীবনের স্মরণীয় এই মুহুর্তটি নিয়ে বেশ আবেগঘন হতে দেখা যায় সানিকে।

রবিবার নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে স্বামী ড্যানিয়েল ওয়েভারকে ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেত্রী।‘কান’ উৎসবের বেশ কিছু মুহূর্তের একটি ভিডিও কোলাজ করা সেই পোস্টে সানি লিখেছেন, ‘আমার সবচেয়ে খারাপ সময়ে ঈশ্বর তোমাকে আমার জীবনে পাঠান। সেই সময় তুমি আক্ষরিক অর্থেই আমার জীবন বাঁচিয়েছিলে এবং সেই থেকে তুমি আমার পাশে রয়েছ।

’স্বামীকে উদ্দেশ্য করে সানি বলেন, ‘একসঙ্গে ১৫ বছর! তোমাকে ছাড়া কান ফেস্টিভ্যালের এই মুহূর্ত কোনোভাবেই সম্ভব হত না। আমাকে এগিয়ে নিয়ে যেতে এবং আমার স্বপ্ন অনুসরণ করতে সাহায্য করার জন্য তোমার ক্রমাগত লড়াই সত্যিই অন্য পর্যায়ে নিঃস্বার্থ। আমি তোমাকে ভালোবাসি এবং ধন্যবাদ জানাই।’ভিডিওতে দেখা যায়, কানের রেড কার্পেটে ফটোগ্রাফাররদের ক্যামেরায় বিভিন্ন পোজ দিচ্ছেন সানি লিওন। ধরে রয়েছেন স্বামীর হাত।

সবশেষে একে অপরকে চুম্বন করলেন, আঁকলেন ভালোবাসার স্পর্শ, ভরসার স্পর্শ।  স্বামী-স্ত্রীর এই ভালোবাসা নজর এড়ায়নি ভক্তদের। সকলেই তাদেরকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। এদিকে সানি লিওনের সেই পোস্টে মন্তব্য করেছেন স্বামী ড্যানিয়েলও। তিনি লিখেছেন, ‘তুমি যা জয় করেছ সবটাই তুমি নিজে অর্জন করেছ। সঙ্গে আমি থাকি বা না থাকি। আমিও তোমাকে ভালোবাসি। এবং এটা সবে শুরু।’উল্লেখ্য, ২০১১ সালে বিয়ে করে সংসার পাতেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েভার। বর্তমানে তিন সন্তান নিয়ে সানি ও ড্যানিয়েলের সুখের সংসার। এর মধ্যে প্রথম সন্তান নিশাকে তারা দত্তক নেন। এরপর দুই জমজ সন্তান আশির ও নোয়াহ’র জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )