1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
স্ত্রী-সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন, ৬ দিন পর স্ত্রীর মৃত্যু | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

স্ত্রী-সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন, ৬ দিন পর স্ত্রীর মৃত্যু

সিএনবি ডেক্স
  • আপডেট সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ২০ জন সংবাদটি পড়েছেন

গোপালগঞ্জের মুকসুদপুরে ঘুমন্ত স্ত্রী ও সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার ৬ দিন পর দগ্ধ হেলেনা আক্তারের (৩৬) মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ওই নারীর মৃত্যু হয়। এ ঘটনায় হেলেনা আক্তাকারের দগ্ধ ছেলে অন্তরের (১১) অবস্থাও আশঙ্কাজনক। সে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।

এর আগে মঙ্গলবার  উপজেলার গোহালা ইউনিয়নের মুনিরকান্দি গ্রামে রাত ১টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগী হেলেনার ভাই ইমরান হোসেন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শরীরের ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে পাঠান।

স্বজন ও স্থানীয়রা জানান, স্বামী ওমসান শেখ তাঁর শ্বশুরবাড়ি মুনিরকান্দি গ্রামে অবস্থানরত ঘুমন্ত স্ত্রী হেলেনা ও তাদের সন্তান অন্তরের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। ওসমান মাদকাসক্ত থাকায় পারিবারিক ও দাম্পত্য কলহ লেগেই থাকত। এ জন্য হেলেনা বেগম সন্তানকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন।

 

অভিযোগ উঠেছে, এরই জেরে ওসমান গভীর রাতে ঘুমন্ত অবস্থায় স্ত্রী-সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা করেন।

 

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম বলেন, স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হেলেনা আক্তার ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। যথাযথ আইনি প্রক্রিয়ায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এই ঘটনায় মামলা দায়ের পর থেকেই অভিযুক্ত আসামি ওসমান শেখকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )