1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
সৈয়দপুরে আ'লীগ নেতার চাঁদাবাজি ও দল থেকে বহিস্কারের দাবি | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

সৈয়দপুরে আ’লীগ নেতার চাঁদাবাজি ও দল থেকে বহিস্কারের দাবি

শাহজাহান আলী মনন, সৈয়দপুর
  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৮৯ জন সংবাদটি পড়েছেন
নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন হককে বহিস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।
রোববার রাতে শহীদ তুলশীরাম সড়কের দলীয় কার্যালয়ে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মদিনা মোড়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহীন হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌর ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি কাজী হায়দার, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আসাদুল ইসলাম আসাদ।
আরও পড়ুন:

ঠাকুরগাঁওয়ে শিলাবৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি

এছাড়াও উপস্থিত ছিলেন পৌর ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-২ আবুল কাশেম সরকার দুলু, সাংগঠনিক সম্পাদক-৩ কৃষিবিদ মবিন সরকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েল, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক হাফিজুর রহমান হাপ্পু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকার প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক ও দৈনিক দাবানল পত্রিকার স্থানীয় প্রতিনিধি মোতালেব হোসেন হক দীর্ঘদিন থেকে চাঁদাবাজি করে আসছে।
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ না করে দুই-তিন জনকে টার্গেট করে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে কারো প্ররোচনায় ধারাবাহিক মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশ করে ব্যাক্তি ও দলের ভাবমূর্তিক্ষুন্ন করছে। তার বিরুদ্ধে একাধিক ব্যবসায়ী ও প্রতিষ্ঠানে চাঁদাদাবির অভিযোগ প্রমানিত হয়েছে।
সম্প্রতি সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের বিরুদ্ধেও মানহানিকর সংবাদ প্রকাশ করেছে। এছাড়া সে পৌরসভাকে নিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে উন্নয়নমূলক কার্যক্রম বাধাগ্রস্থ করছে।
আধুনিক পৌর সবজি বাজার মার্কেট আধনিকায়ন কাজে ঠিকাদারের কাছে দাবীকৃত চাঁদা না পেয়ে ভূয়া সংবাদ প্রকাশ করে। এভাবে একের পর এক মিথ্যা ও মনগড়া সংবাদ করে শান্ত শহরের পরিবেশকে অশান্ত করছে।
তাই এই চাঁদাবাজ ও হলুদ সাংবাদিক মোতালেব হোসেনকে দল থেকে বহিস্কার করার দাবী জানানো হয়। এছাড়া দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান বক্তারা।
সভাটি পরিচালনা করেন প্রভাষক হাফিজুর রহমান হাপ্পু। এতে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও সহস্রাধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )