1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
সেতু থেকে নামতেই সিমেন্টবোঝাই ট্রাকটি গিয়ে পড়ল বসতঘরের ওপর | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :

সেতু থেকে নামতেই সিমেন্টবোঝাই ট্রাকটি গিয়ে পড়ল বসতঘরের ওপর

প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ১০ জন সংবাদটি পড়েছেন

যশোরের অভয়নগর উপজেলায় সেতু থেকে নামার সময় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি বসতঘরের ওপর পড়েছে। এতে ট্রাকচালক, চালকের সহকারী ও ওই বাড়িতে ঘুমিয়ে থাকা দুজন আহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার দেয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত বাড়ির বাসিন্দা নূর মোহাম্মদ (৫০) ও তাঁর স্ত্রী মর্জিনা বেগমকে (৪০) অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নূর মোহাম্মদ উপজেলার দেয়াপাড়া গ্রামের রমজান আলী মোল্লার ছেলে। ট্রাকচালক দিপু দেওয়ান ও তাঁর সহকারী সাইদ শেখকেও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। তবে তাঁরা আজ সোমবার ভোরে সেখান থেকে পালিয়ে গেছেন।

আজ দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে শুয়ে নূর মোহাম্মদ জানান, ভৈরব সেতুর পূর্ব পাশে তাঁর বাড়ি। গতকাল রাতে তিনি ও তাঁর স্ত্রী বাড়িতে ঘুমিয়ে ছিলেন। দিবাগত রাত আড়াইটার দিকে হঠাৎ একটি সিমেন্টবোঝাই ট্রাক তাঁর বসতঘরের ওপর এসে পড়ে। এতে তাঁর টিনের বসতঘরের একটি কক্ষ সম্পূর্ণ এবং অপর কক্ষের কিছুটা অংশ ভেঙে যায়। এরপর তাঁর আর কিছু মনে নেই। চেতনা ফিরলে দেখতে পান তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন।

এলাকাবাসীদের কয়েকজন ও থানা-পুলিশ জানায়, ভৈরব নদের পশ্চিম পাশে উপজেলার মশরহাটী গ্রাম এবং পূর্ব পাশে দেয়াপাড়া গ্রাম। নদের ওপর রয়েছে ভৈরব সেতু। গতকাল রাতে উপজেলার নওয়াপাড়া থেকে একটি ট্রাক সিমেন্টবোঝাই করে শংকরপাশা গ্রামের দিকে যাচ্ছিল। দিবাগত রাত আড়াইটার দিকে সেতু পার হয়ে সংযোগ সড়কে ওঠার সঙ্গে সঙ্গে ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। এরপর ট্রাকটি সড়কের পাশের ছোট ছোট কয়েকটি পিলার ভেঙে বিকট শব্দে বসতঘরের ওপর গিয়ে পড়ে। এতে ঘরে ঘুমিয়ে থাকা নূর মোহাম্মদ ও তাঁর স্ত্রী মর্জিনা বেগম আহত হন।

এ সময় ট্রাকচালক দিপু দেওয়ান ও তাঁর সহকারী সাইদ শেখও আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে আজ ভোরে ট্রাকচালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। দিপু দেওয়ান (২৭) খুলনার ফুলতলা উপজেলার শিকিরহাট বাবুল দেওয়ানের ছেলে এবং তাঁর সহকারী সাইদ শেখ (২১) একই উপজেলার পয়গ্রাম গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে বলে জানা গেছে।

অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, ট্রাকটি দুপুর পর্যন্ত ঘটনাস্থলেই রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )