1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
সারাদেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে সরকার বেপরোয়া হয়ে উঠেছে: মির্জা ফখরুল | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

সারাদেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে সরকার বেপরোয়া হয়ে উঠেছে: মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৬১ জন সংবাদটি পড়েছেন
ফাইল ছবি

সারাদেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে সরকার বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (১৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

চট্টগ্রামের সাতকানিয়ায় এলডিপির (লিবারেল ডেমোক্রেটিক পার্টি) ইফতার মাহফিল পণ্ড, এলডিপি নেতা জসিমের মাথা ফাটিয়ে দেওয়া এবং ইফতারের জন্য প্রস্তুত করা খাবার নষ্ট করার ঘটনায় নিন্দা জানিয়ে এ বিবৃতি দেন বিএনপি মহাসচিব।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ‘চট্টগ্রামের সাতকানিয়ায় এলডিপি আয়োজিত ইফতার মাহফিলে আওয়ামী সন্ত্রাসীরা যে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে, তা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের আমলে চলমান সন্ত্রাসী কর্মকাণ্ডের আরও একটি ঘৃণ্য বহিঃপ্রকাশ। ধর্মীয় অনুষ্ঠানে এ ধরনের হামলায় আবারও প্রমাণিত হলো— গণতন্ত্রকে বিলীন করে আইনকে হাতের মুঠোয় নিয়ে সরকার সমগ্র দেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে বেপরোয়া ও বেসামাল হয়ে উঠেছে।

মির্জা ফখরুল বলেন, ‘বর্তমান আওয়ামী ফ্যাসিবাদ আরও ভয়ংকর রূপে আত্মপ্রকাশ করেছে। সরকার নিজেদের ব্যর্থ চেহারা ঢাকতেই বিরোধী রাজনৈতিক দলগুলোর ওপর সহিংস হামলার পুনরাবৃত্তি ঘটাচ্ছে। যেহেতু সরকারের জনসমর্থন ও গণভিত্তি নেই, তাই ক্ষমতায় টিকে থাকতে ফ্যাসিবাদী নীতি অবলম্বন করেছে।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )