1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
সাংবাদিক নাদিম হত্যাকান্ডে জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে : র‌্যাব | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

সাংবাদিক নাদিম হত্যাকান্ডে জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে : র‌্যাব

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ২৭ জন সংবাদটি পড়েছেন
ফাইল ছবি

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জানিয়েছে, জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডে জড়িতদের শিগশিগই গ্রেফতার করা হবে।

র‌্যাব আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেছেন, নাদিম  হত্যাকান্ডে জড়িতদের ধরতে ইতিমধ্যে অভিযান শুরু করছে র‌্যাব। ঘটনার পর থেকে সংস্থাটি ছায়া তদন্ত শুরু করে। এ হত্যাকান্ডের ঘটনায় যারাই জড়িত থাকুক, তাদেরকে শিগগিরই আইনের আওতায় আনা হবে।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কমান্ডার খন্দকার আল মঈন এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে র‌্যাবের অন্যান্য উধর্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কমান্ডার খন্দকার আল মঈন জানান, দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গোলাম রব্বানী নাদিম জামালপুরের বকশীগঞ্জ থানার নিলাখিয়া ইউনিয়নের গোমের চর গ্রামের আবদুল করিমের পুত্র। তিনি অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ টোয়েন্টি ফোর.কমের জামালপুর জেলা প্রতিনিধি ছিলেন।

এরআগে, তিনি গত বুধবার রাত ১০ টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাথাটিয়ায় ডাচ-বাংলা ব্যাংকের বুথের সামনে সন্ত্রাসী হামলার শিকার হন। পরে স্থানীয় সাংবাদিক এবং পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাতেই জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এরপর তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুর তিনটার দিকে তার মৃত্যু  হয়।
সাংবাদিক নাদিমের পরিবারের সদস্যদের দাবি জামালপুরের বকশিগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুর বিরুদ্ধে একাধিক সংবাদ প্রকাশ করায় নাদিমকে খুন করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )