1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
সওজ রংপুর জোনের কার্যক্রমের ওপর গণশুনানি | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :

সওজ রংপুর জোনের কার্যক্রমের ওপর গণশুনানি

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৮১ জন সংবাদটি পড়েছেন

রংপুর জোনে চলমান উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কে গণশুনানি করেছে সড়ক ও জনপথ অধিদপ্তর। গণশুনানিতে গত অর্থবছরের পাশাপাশি চলতি অর্থবছরের কর্মকান্ডের অগ্রগতি তুলে ধরা হয়। একই সঙ্গে উন্নয়নমূলক কার্যক্রমের তথ্য গণমাধ্যমে বেশি করে প্রচারে সহায়তা চান প্রকৌশলীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় রংপুর সড়ক ভবনের সম্মেলন কক্ষে এই গণশুনানি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সড়ক ও জনপথ বিভাগ রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনিরুজ্জামান।

এসময় জোনের আওতাধীন দশ জেলার চলমান উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কে সকলকে অবহিত করে তিনি বলেন, গণশুনানি জাতীয় শুদ্ধাচারের একটি অংশ। জনগণের কাছে দায়বদ্ধতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

এছাড়াও গণশুনানিতে অংশ নিয়ে বক্তব্য রাখেন, রংপুর জেলার সহকারি পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ, দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাহবুবুল আলম খান, রংপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী রাশেদুল আলম, জয়পুরহাট সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, বগুড়া সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামানসহ বিভিন্ন জেলার ঠিকাদার ও গণমাধ্যমকর্মীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বগুড়া সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু এহতেশাম রাশেদ, নীলফামারী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মনজুরুল করিম, রংপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, লালমনিরহাট সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী খালিদ সাইফুল্লাহ সরদার, কুড়িগ্রাম সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জহিরুল ইসলাম, গাইবান্ধা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ফিরোজ আখতার,

রংপুর সড়ক উপ বিভাগ-১ এর উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুর রহমান, কুড়িগ্রাম সড়ক উপ বিভাগ- এর উপ-বিভাগীয় প্রকৌশলী এএসএম তানভীর হামিদ, গাইবান্ধা সড়ক উপ বিভাগ (পলাশবাড়ী) এর উপ-বিভাগীয় প্রকৌশলী রমজান আলী, রংপুর জোনের সহকারি প্রকৌশলী ইকবাল হোেসেন, সহকারি প্রকৌশলী কামাল পাশা, উপ-সহকারি প্রকৌশলী নূহনজিউল্লাহ প্রমুখ

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )