1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতৃত্বে আকাশ-সৌরভ | Central News BD
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতৃত্বে আকাশ-সৌরভ

সিদ্দিকুর রহমান সিদ্দিক, বেরোবি
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৫৫ জন সংবাদটি পড়েছেন
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর শাখার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী ইমরান চৌধুরী আকাশ ও সাধারণ সম্পাদক হিসেবে গনিত বিভাগের শিক্ষার্থী আহসান হাসান হাবীব সৌরভ।
পরিষদের মহাসচিব কে এম শহিদুল্লাহর এবং সাংগঠনিক সচিব ফরিদ উদ্দিন আহম্মেদ রতনের এক স্বাক্ষরিত অনুমোদনের মাধ্যমে এ কমিটি দেওয়া হয়।
কমিটির অন্যন্য সদস্যরা হলেন, মিলন কুমার রায়, রনি শর্মা, জ্যােতি সরকার, আরিফা খাতুন, উম্মে হাবিবা, কাওসার আহমেদ, মাসুদ রানা, মেহেরাজ হোসাইন, আব্দুল্লাহ আল আসিফ, সাজিদুল ইসলাম, সবুজ কুমার, আবু সালেহ মো নাহিদ, দিপক চন্দ্র পাল, জিহাদ মন্ডল, ফরিদ হাসান, মুন্না বিশ্বাস, দুর্জয় চন্দ্র শীল, লাবু ইসলাম।
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নবনির্বাচিত  সভাপতি এমরান চৌধুরী আকাশ বলেন, ‘এই সংগঠনের জন্ম ৩৩ বছর আগে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক। ঢাকাসহ সারাদেশেই শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ড করে থাকে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে আমরা সচেষ্ট থাকবো।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )