1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
শরিফুলের হাতে ৬ সেলাই! শেষ বিশ্বকাপ মিশন? | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :

শরিফুলের হাতে ৬ সেলাই! শেষ বিশ্বকাপ মিশন?

সিএনবি ডেক্স
  • আপডেট সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ২৩ জন সংবাদটি পড়েছেন

প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে বেশ বড় ব্যবধানে হারে বাংলাদেশ। সেটি ছাপিয়ে দেশের ক্রিকেটে শঙ্কার মেঘ এখন দলের নির্ভরযোগ্য পেসার শরিফুল ইসলামের ইনজুরি। জানা গেছে, চোটের কারণে বাঁ-হাতের মধ্যমা ও তর্জনীর মধ্যবর্তী স্থানে ছয়টি সেলাই লেগেছে শরিফুলের। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী।

তাহলে কি শেষ হয়ে গেলো শরিফুলের বিশ্বকাপ মিশন? এখনও অবশ্য আনুষ্ঠানিকভাবে শরিফুলের মাঠে ফিরতে ঠিক কতদিন লাগতে পারে সে বিষয়ে কিছু জানায়নি বিসিবি।

তবে, বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী যমুনা টিভিকে জানান, দুই দিন পরে শরিফুলের হাতের সেলাই ও ড্রেসিং পাল্টানোর জন্য হ্যান্ড সার্জনের কাছে নেয়া হবে। মূলত, তখনই জানা যাবে ঠিক কতদিন পরে সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে ফিরতে পারবেন এই পেসার। তবে, শরিফুলকে ফেরাতে এবং বিশ্বকাপে তার গুরুত্বের বিষয়টি বিবেচনা করে বিসিবি সর্বোচ্চ চেষ্টা করছে বলেও জানান তিনি।

এদিকে, ক্রিকবাজের প্রতিবেদনে বলা হয়েছে, সুস্থ হয়ে উঠতে অন্তত এক সপ্তাহ সময় লাগতে পারে শরিফুলের। ফলে, আগামী ৭ জুন ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে শরিফুলের খেলা অনেকটাই অনিশ্চিত।

চোট পাওয়ার ম্যাচে ভারতের বিপক্ষে দারুণ বল করেছিলেন শরিফুল। ৩ ওভার ৫ বলে ২৬ রান দিয়ে তুলে নিয়েছিলেন এক উইকেট। কিন্তু নিজের ও দলের শেষ ওভারে, হার্দিক পান্ডিয়ার শট ঠেকাতে গিয়ে হাতের তালুতে চোট পান শরিফুল।

তখনই টিভিতে দেখা যায়, শরিফুলের হাত ফুলে গেছে। পরে বাঁ হাতের তর্জনী থেকে তালু অবধি ছয়টি সেলাই দেওয়া হয় তাকে। শরিফুল সুস্থ না হয়ে উঠলে বেশ বিপদেই পড়ে যেতে হবে বাংলাদেশকে। এখনও চোট কাটিয়ে সম্পূর্নরূপে ফেরা হয়নি আরেকে পেসার তাসকিন আহমেদেরও।

তার বিকল্প হিসেবে ট্রাভেলিং রিজার্ভ হয়ে দলের সঙ্গে আছেন হাসান মাহমুদ। কিন্তু এখন লম্বা সময়ের জন্য শরিফুল ইনজুরিতে পড়লে ভাবনা বাড়বে বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )