1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ল্যাগেজে গাঁজা নিয়ে ঢাকা যাবার পথে পুলিশের হাতে ধরা | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

ল্যাগেজে গাঁজা নিয়ে ঢাকা যাবার পথে পুলিশের হাতে ধরা

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৬০ জন সংবাদটি পড়েছেন

রংপুরের কাউনিয়াতে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের লকারে ল্যাগেজের ভিতরে লুকিয়ে রাখা সাড়ে ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় যাত্রী ছদ্মবেশী দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পরে তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট গ্রামের শওকত আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩০), একই জেলার খাটামারী গ্রামের হাসেন আলীর ছেলে আহাদ আলী (৩০)।

তারা দুজন লালমনিরহাট থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে করে ঢাকায় যাচ্ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ।

আরও পড়ুন:

লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুইজন আটক

তিনি আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে কাউনিয়া উপজেলার হলদিবাড়ি রেলগেট সংলগ্ন সড়কে সন্দেহভাজন গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের লকারে রাখা একটি ল্যাগেজের ভিতর থেকে দুটি প্যাকেট জব্দ করে সাড়ে ১২ কেজি গাজা উদ্ধার করা হয়।

এসময় ল্যাগেজের টোকেন ও মালামাল যাচাই করে বাস যাত্রীবেশে থাকা মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও আহাদ আলী নামে দুই তরুণকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুজন কুলাঘাট থেকে লালমনিরহাট হয়ে ঢাকায় এই অবৈধ্য মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে রওনা করেন। মাদক পরিবহন ও কারবারিতে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )