1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
লঞ্চ যাত্রীদের সেবার মান বাড়ানোর লক্ষ্যে সরকার কাজ করছে: এনামুল হক শামীম | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :

লঞ্চ যাত্রীদের সেবার মান বাড়ানোর লক্ষ্যে সরকার কাজ করছে: এনামুল হক শামীম

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৪৯ জন সংবাদটি পড়েছেন

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, লঞ্চ যাত্রীদের সেবার মান বাড়ানোর লক্ষ্যে সরকার কাজ করছে। যাত্রীদের যেন কোন প্রকার হয়রানি করা না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

তিনি বলেন, ‘লঞ্চ মালিকসহ সংশ্লিষ্টদেরকে যাত্রী সেবার গুনগত মান নিশ্চিত ও লঞ্চের ভেতরের পরিস্কার পরিছন্ন রাখতে হবে। কেন্টিনে খাবারের গুনগত মান ঠিক রেখে সুলভ মূল্যে বিক্রি করতে হবে। অতিরিক্ত যাত্রী নিয়ে লঞ্চ চলাচল করা যাবে না।

আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে আজ ঢাকায় পানি ভবনে শরীয়তপুরে চলাচলাকারী সকল লঞ্চ মালিকদের সাথে মতবিনিময়কালে এনামুল হক শামীম এসব কথা বলেন।

যাত্রীদের উদ্দেশ্য উপমন্ত্রী বলেন, ‘যাত্রীদেরকেও সচেতন হতে হবে। সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। তাই তাড়াহুড়ো করে লঞ্চে ভ্রমণ করবেন না। একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না। তাই সাবধানে যাতায়াত করবেন। কোনো সমস্যা হলে সংশ্লিষ্টদের জানাবেন। তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি শরীয়তপুরসহ সারাদেশের লঞ্চ সেবাকে আরও আধুনিক করতে যা যা করণীয় তা করারও আশ্বাস দেন।

সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য এইচ. এম ইব্রাহিম ও মেরিনা জাহান কবিতা এমপি। লঞ্চ মালিকদের মধ্যে বক্তব্য রাখেন, মিলন লস্কর, জামাল মেলকার, গাজী সালাউদ্দিন, মিরাজ খন্দকার, লিটন শেখ, ফজলুল হক, খোকন ঢালী, রজমান আলী বাদল, আবু কালাম ও সিদ্দিক ভূইয়া।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )