1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রসিকে মাল্টিসেক্টরাল স্টেক হোল্ডারদের সভা | Central News BD
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

রসিকে মাল্টিসেক্টরাল স্টেক হোল্ডারদের সভা

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৫২ জন সংবাদটি পড়েছেন

সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর মধ্যে দক্ষ ও কার্যকর পুষ্টি সেবা নিশ্চিত করার জন্য স্বাস্থ্য ও পুষ্টি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ও স্টেক হোল্ডারদের মধ্যে সমন্বয় জোরদার করার লক্ষে রসিক ভবনের হল রুমে সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির (সিএলএমএনসিসি) সভা অনুষ্ঠিত হয়।

রংপুর সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান ইবনে তাজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফ।

বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোপরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা উম্মে ফাতেমা, সিভিল সার্জন ডাঃ শামিম আহমেদ এবং আরডিআরএস বাংলাদেশের নির্বাহী পরিচালক তপন কুমার কর্মকার।

ত্রৈমাসিক সভায় সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সমূহের পুষ্টি বিষয়ক কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা কাজের দ্বৈততা এড়াতে পুষ্টি নিয়ে কাজ করে এমন সংস্থার মধ্যে ভাল সমন্বয়ের উপর জোর দিয়ে তিনি টেকসই কার্যক্রম গ্রহণ, বঞ্চিত মানুষের অন্তর্ভুক্তি এবং সভা নিয়মিত পরিচালনার কথা উল্লেখ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউএনডিপি-এলআইইউপিসি প্রকল্পের পুষ্টি ও সোসিও ইকোনমিক স্পেশালিষ্ট রাশেদুল ইসলাম, সিনজেনটা ফাউন্ডেশন ফর সাসটেইনেবল এগ্রিকালচার বাংলাদেশের ফিল্ড কো-অর্ডিনেটর মাহাবুবুল আলম, আরডিআরএস ’নাইস’ প্রকল্পের প্রজেক্ট কোঅর্ডিনেটর খন্দকার ফারজান আহমেদ।

রংপুর সদর উপজেলার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, উপজেলা কৃষি কর্মকর্তা, মেট্রোপলিটন কৃষি কর্মকর্তা, জেলা খাদ্য নিরাপত্তা কর্মকর্তা, রংপুর সিটি করপোরেশনের নগর উন্নয়ন কর্মকর্তা, আরডিআরএস বাংলাদেশ, ব্র্যাক, ওয়ার্ল্ডভিশন, ইএসডিও, লাইট হাউজ এনজিও প্রতিনিধিগণ, ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সেক্রেটারী, পোল্ট্রি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সভাপতি, সিটি বাজার কমিটির সভাপতিসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিরা আলোচনায় অংশ গ্রহন করেন এবং তাদের মতামত ব্যক্ত করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )