1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রসিকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উদযাপন | Central News BD
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

রসিকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৬০ জন সংবাদটি পড়েছেন
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, রংপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের আযোজনে কেক কেঁটে ৫০ বছর পূর্তি উদযাপন করেন প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।
রংপুর সিটি কর্পোরেশনে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০বছর পূর্তি উদযাপন করা হয়েছে। বর্তমান সরকারের আন্তরিক সহযোগিতায় এই অর্ধশত বছর ধরে পৃথিবীর বৃহত্তম ব-দ্বীপ জনপদের লক্ষ লক্ষ দরিদ্র ও ঝুঁকিপূর্ণ শিশু এবং তাদের পরিবারের জীবনমান উন্নয়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তার শক্তি-সামর্থ, সেবা ও ভালোবাসা দিয়ে মানুষের জীবন বদলানোর গল্প রচনা করে আসছেন।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, রংপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের আযোজনে বিকেলে কেক কেঁটে ৫০ বছর পূর্তি উদযাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রংপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার অনুকুল চন্দ্র বর্ম্মনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রসিকে প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা, রাজস্ব কর্মকর্তা উম্মে ফাতেমা, প্যানেল মেয়র আলহাজ্ব মাহামুদুর রহমান টিটু, কাউন্সিলর তৌহিদুল ইসলাম, হারাধন রায়, হারুন-অর-রশিদ, নুরুন্নবী ফুলুসহ অন্যান্য কাউন্সিলর এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
এছাড়াও অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রংপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
 অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিবৃন্দ বাংলাদেশের সকল শিশুর জন্য আশা আনন্দ ও ন্যার্য্যতার সাথে বাংলাদেশে ওয়ার্ল্ড ভিশন স্বর্ণালী ৫০বছর উদযাপনকে স্বাগত জানান এবং সংস্থাটির অগ্রগতিতে সকলেই পাশে থাকার আহবান জানিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )