1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রইচ আহমেদের জানাযায় হাজারো মানুষের ঢল | Central News BD
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

রইচ আহমেদের জানাযায় হাজারো মানুষের ঢল

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৪০ জন সংবাদটি পড়েছেন

রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক, সাবেক রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক ও সাবেক জেলা যুবদলের সভাপতি বিশিষ্ট ঠিকাদার ও সংগঠক রইচ আহমেদ মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহির রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

তিনি স্ত্রী, ১ ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন, রাজনৈতিক শুভাকাংখী রেখে গেছেন। এদিকে রংপুরে বিএনপি নেতা রইচ আহমেদ এর অকাল মৃত্যুতে জেলা, মহানগর সহ তৃণমূল পর্যায়ে শোকের ছায়া নেমে এসেছে। দলের নেতাকর্মীরা তার জুম্মাপাড়ার বাড়িতে ভিড় করেছেন। তার মৃত্যুর খবর পেয়ে বাড়িতে ছুটে যান বিএনপির ভাইস চেয়ারম্যান ডা, এজেডএম জাহিদ হোসেন সহ কেন্দ্রীয় ও রংপুর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

তিনি রংপুর সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি ও রংপুর জেলা ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি রংপুর -১ গংগাচড়া আসনের বিগত জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেয়েছিলেন পরে জোটগত কারণে প্রার্থীতা প্রত্যাহার করেন।

তার জানাযার নামাজ মঙ্গলবার বাদ আছর নগরীর জুম্মাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় এবং দাফন কার্য মুন্সিপাড়া কবর স্থানে সুসম্পন্ন হয়। জানাযায় মানুষের ঢল নামে।

জানাযার পূর্বে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু, জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, মহানগর জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক মাহবুবার রহমান বেলাল, মরহুমের বড়ভাই তোফায়েল আহমেদ, জেলা পরিষদ সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ। জানাযা ও দাফন কার্যে রংপুর জেলা ও মহানগর বিএনপি সহ অঙ্গ সংগঠন, জাতীয় পার্টি, আওয়ামী লীগ, জামায়াত, ইসলামী আন্দোলনসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের  বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির আহমেদ রিজভী, রংপুর বিভাগের সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও সৈয়দ জাহাঙ্গীর আলম, রংপুর মহানগর বিএনপির সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মিজু, রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবু, জেলা ছাত্রদলের আহবায়ক শরীফ নেওয়াজ জোহা, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আল ইমরান সুজন, সদস্য সচিব জাকারিয়া ইসলাম জিম, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা মোহা ইনামুল হক মাজেদী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুর হাসান সুমন, মহানগর বিএনপির সদস্য ও জাসাস সিনিয়র  যুগ্ম আহবায়ক ইন্জিনিয়ার আশিকুর রহমান তুহিন, জেলা শ্রমিক দলের নেতা শামীম মিয়া সহ বিএনপির কেন্দ্রীয়, রংপুর বিভাগের জেলা উপজেলার নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়াও রংপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালেকুজ্জামান সালেক, সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুন উর রশিদ সোহেল গভীর শোক প্রকাশ করেছেন। তার মরহুমের রুহের মাগফেরাত কামনা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )