1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সুইটের নেতৃত্বে ক্যাপ, পাখা ও সুপেয় পানি বিতরণ | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সুইটের নেতৃত্বে ক্যাপ, পাখা ও সুপেয় পানি বিতরণ

মেজবাহুল হিমেল
  • আপডেট সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৫৩ জন সংবাদটি পড়েছেন

তীব্র তাপদাহ বিপর্যস্থ জনজীবনে পরিশ্রান্ত ও তৃষ্ণার্ত জনসাধারণের মাঝে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাহুল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশে সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফার নির্দেশনায় জেলা সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক এর তত্ত্বাবধানে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা সাইফুল ইসলাম সুইটের নেতৃত্বে তীব্র তাপদাহে  জনসাধারণের মাঝে ফ্রী শরবত, ক্যাপ ও পাখা বিতরন করেছেন।

রবিবার সকালে নগরীর বঙ্গবন্ধু মুড়্যালের সামনে ৩ শত ক্যাপ, ১শত হাত পাখা ও প্রায় ৫শত জনের মাঝে শরবত খাওয়ান।সার্বিক সহোযোগিতায় রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শাহাজাহান হাওলাদার ম্যাক্স।

এসময় রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহারুখ করিম অনিক, সোহাগ আহমেদ, মশিউর রহমান, আশিক, শোভন, প্রকাশ, ইয়ামিন, রোকোনুজ্জামান, সুজন মিয়া, বুলবুল আহমেদ ও শুভ রায় উপস্থিত ছিলেন।

সাইফুল ইসলাম সুইট বলেন, যেকোনো দুর্যোগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতারা সাধারণ জনগণের পাশে থাকেন, এবারও তিব্র গরমে তার ব্যতিক্রম ঘটেনি শ্রমজীবী মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন, হাতপাখা বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক লীগ।

তিনি আরও বলেন, স্বেচ্ছাসেবক লীগ সবসময় সাধারণ মানুষের কষ্ট লাঘবে কাজ করে। দেশে চলমান তীব্র তাপদাহে সাধারণ খেটে খাওয়া মানুষ অনেক দুর্ভোগ পোহাচ্ছে। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা ও চেষ্টা  করে যাচ্ছি। আমাদের এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলমান থাকবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )