1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে ২৪০৭ জনের মাঝে কোরবানীর মাংস বিতরণ করেছে ওব্যাট | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

রংপুরে ২৪০৭ জনের মাঝে কোরবানীর মাংস বিতরণ করেছে ওব্যাট

বর্ণালী জামান বর্ণা
  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৫০ জন সংবাদটি পড়েছেন

দীর্ঘদিন ধরে অতি সুনামের সাথে হতদরিদ্র, অসহায় মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছে ওব্যাট। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও ঈদুল আযহা উপলক্ষে ওব্যাট হেল্পার্সের পক্ষ থেকে আল্লাহর সন্তুষ্টি ও দরিদ্র ক্যাম্পবাসীদের মুখে হাসি ফুটানোর জন্য ২১টি গরু কোরবানী দেয়া হয়েছে।

গতকাল সকালে রংপুর নগরীর আলমনগরে ওব্যাট কর্তৃক বরাদ্দকৃত ২১ টি গরুর মাংস বিতরণ করা হয়।

এসময় ওব্যাট হেল্পার্স’ র এর সভাপতি ও ফাউন্ডার আনোয়ার খান আকমল উপস্থিত থেকে দরিদ্র ক্যাম্পবাসীদের বাড়িতে মাংস বিতরণ করেন। ১৪ টি ক্যাম্পে ২৪০৭ জনের মাঝে সমানভাবে বন্টন করা হয় মাংস।

মাংস পেয়ে উচ্ছ্বসিত ও উপকৃত এই অসহায়, নিপীড়িত ক্যাম্পবাসী। তারা বলেন, যৌথ পরিবার নিয়ে দরিদ্রতার মাঝে জীবন জীবিকার তাগিদে বছরে সাধ্যমত কিনে খেতে পারেন না গরুর মাংস। তাই কোরবানী উপলক্ষে ওব্যাটের দেয়া একটি প্যাকেটের আশায় থাকেন এই পরিবারগুলো। এমনটাই বলেছেন তারা।

আবার কেউবা বলেন, শুধু গরুর মাংসই নয়, বিভিন্ন দিক থেকেও সহযোগিতা করে থাকে ওব্যাট। ওব্যাট হেল্পার্স আছে বলেই আমাদের দুঃখ কিছুটা লাঘব হয়। আমরা সব সময় মঙ্গল কামনা করি তাদের জন্য।

এই কর্মসূচি নিয়ে জানতে চাইলে ওব্যাট হেল্পার্স’র সভাপতি ও ফাউন্ডার আনোয়ার খান আকমল বলেন, দরিদ্র ক্যাম্পবাসীদেরকে নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে ওব্যাট হেল্পার্স। তাদের জীবনযাপনের মান, ও পরিবেশ আগের তুলনায় অনেকটা উন্নত হয়েছে। সেই পরিবর্তন আমরা স্বচোখে দেখতে পাচ্ছি এবং আগামীতে তাদের শিশুদের এবং তাদের নিয়ে কাজ করতে এছাড়াও প্রতি ঈদুল আযহাতে এ ধরনের কর্মসূচি অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করছি।

ওব্যাটের কার্যক্রম প্রসংশার দাবিদার দরিদ্র ক্যাম্পবাসীর জন্য। তাই এ ধরনের কর্মসূচি ব্যাপক আকারে সফল হোক, হাসি ফুটুক দরিদ্র, মেহনতী ক্যাম্পবাসীর এমনটাই আশা তাদের।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )