1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে সাত কেজি গাঁজা উদ্ধার | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

রংপুরে সাত কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১১৭ জন সংবাদটি পড়েছেন

রংপুর মহানগরীতে থামছে না মাদক কারবারি। প্রতিদিনেই পুলিশের অভিযান রয়েছে গ্রেফতার হচ্ছে মাদক কারবাবি উদ্দার হচ্ছে বিপুল পরিমান মাদক। রবিবার নগর থেকে সাত কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

সোমবার রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর ইন্দরা মোড় ধাপসের মোটর গ্যারেজে পার্কিং অবস্থায় একটি (ঊংঃধঃব) টয়োটা ঈঙজঙখখঅ উঢ ১০০ যার রেজিঃ নং- ঢাকা মেট্রোঃ খ- ১১-৭৭৬২, চেচিস নং- ঊঊ১০৬-০০০৩০৯৫, মূল্য অনুমানিক পাঁচ লক্ষ টাকা।

তিনি আরও বলেন, এসময় গাড়িটি তল্লাশী করে নেশা জাতীয় মাদক দ্রব্য সাত কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে মাদকদ্রব্য উদ্ধারসহ অজ্ঞাতনামা কয়েকজন আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮এর অধীন একটি মামলা দায়ের করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জানান, মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান নির্দেশনায় পুলিশ পরিদর্শক ছালেহ আহাম্মদ পাঠান এর নেতৃত্বে এসআই গোলাম মোর্শেদ, এসআই বাবুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত থাকবে। যে কোন অপরাধ দমনে মেট্রোপলিটন পুলিশের সহযোগীতা করার জন্য আহ্বান জানান তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )