1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে সাতদিন ব্যাপী শুরু হচ্ছে বিভাগীয় এসএমই পণ্য মেলা | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

রংপুরে সাতদিন ব্যাপী শুরু হচ্ছে বিভাগীয় এসএমই পণ্য মেলা

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৪৫ জন সংবাদটি পড়েছেন

রংপুরে সাতদিন ব্যাপী শুরু হচ্ছে বিভাগীয় এসএমই পণ্য মেলা।বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে এবস জানান অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) এ.ডব্লিউ.এম. রায়হান শাহ্ ।

তিনি বলেন, ক্ষুদ্র ও মাঝকারি শিল্প কাউন্ডেশন (এসএমই ফাউন্ডেশন) আয়োজনে জেলা প্রশাসনের বাস্তবায়নে সাতদিন ব্যাপী রংপুরে বিভাগীয় এসএমই পণ্য মেলা বৃহস্পতিবার থেকে পাবলিক লাইব্রেরি মাঠে শুরু হবে ।

তিনি আরও বলেন, জাতীয় অর্থনৈতিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের ভূমিকা সর্বজনশীকৃত। সারা দেশে ছড়িয়ে ছিটয়ে থাকা গউন্ডেশন এসব ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যাক্তা কর্তৃক উৎপাসিত এসএমই প্রতিষ্ঠান অনেক মানসম্পন্ন পণ্য উৎপাদন করছে।

পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও ক্রেতা-বিক্রেতার সংযোগ স্থাপনের লক্ষ্যে সাত দিন ব্যাপী রংপুরে বিভাগীয় এসএমই পণ্য মেলার আয়োাজন করা হয়েছে।

মেলায় শুধুমাত্র এসএমই উদ্যোক্তারা তাদের উৎপাদিত দেশীয় পণ্য প্রদর্শন ও বিক্রয়ের সুযোাগ পাবেন। সারা সেশের হানীয় উদ্যোক্তাসের অগ্রাধিকার সিয়ে ৩৫টি এসএমই প্রতিষ্ঠান তাদের উৎপাদিত পণ্য নিয়ে এ মেলায় অশগ্রহণ করছেন।

এই মেলায় ৩৫টি স্টল থাকছেন। মেলার ৫ম দিন বিকালে “ক্ষুদ্র ও মাঝারি শিল্পে স্থানীয় পণ্যের প্রভাব-সমস্যা ও সমভাবনা শীর্ষত সেমিনার অনুষ্ঠিত হবে। এ মেলায় রয়েছে পাটজাত পণ্য, পােশাক, ডিজাইন ও ফ্যাশনওয়্যার, হ্যাডিক্রাফটস এবং অন্যান্য সেক্টরের স্বদেশী পণ্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড.মোঃ মফিজুর রহমান, নাসিব সভাপতি ও এসএমই ফাউন্ডেশনের পরিচালক মির্জা নুরুল পলি শোভন,

রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, রংপুর জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডান্ট্রির প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, মহানগর চেম্বারঅব কমার্স এন্ড ইন্ডাষ্টির প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, রংপুর উইমেন চেমার অব কমার্স এন্ড ইন্ডাট্ট্রর প্রেসিডেন্ট আনোয়ারা ফেরদৌস পলি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )