1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে সাংবাদিক সাঈদ'র উপর হামলাকারীদের গ্ৰেফতারের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান | Central News BD
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

রংপুরে সাংবাদিক সাঈদ’র উপর হামলাকারীদের গ্ৰেফতারের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

খবর বিজ্ঞপ্তি
  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৬৬ জন সংবাদটি পড়েছেন

রংপুরে বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম মহাসচিব এবং রংপুর বিভাগীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক দৈনিক নতুন স্বপ্নের সম্পাদক ও প্রকাশক আ: আজিজ চৌধুরী সাঈদ এর ওপর হামলাকারী দুষ্কৃতিকারীদের গ্রেফতার দাবিতে পুলিশ কমিশনার রংপুরের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ প্রেসক্লাব।

সাংবাদিক সাঈদ’র হামলার ঘটনায় গেল ৫ দিনেও দুষ্কৃতকারীরা গ্রেপ্তার না হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগের সকল জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

আজ শনিবার পুলিশ কমিশনার রংপুরের কার্যালয়ে পুলিশ কমিশনার মোহা: আব্দুল আলীম মাহমুদ এর পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার আবু বকর সিদ্দীক।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল বিকেলে রংপুর মহানগরীর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সামনে সাংবাদিক সাঈদের ওপর হামলা চালায় চিহ্নিত দুস্কৃতিকারীরা।

এ ঘটনায় চিহ্নিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন সাংবাদিক সাঈদ। মামলা নং-৩০/২২ তারিখ-১২/০৪/২০২২ ইং। এ বিষয়ে বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর জেলার সভাপতি ও রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক এনামুল হক স্বাধীন বলেন, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করেছি মামলার হওয়া পাঁচ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন দুষ্কৃতিকারীদের পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এসব দুষ্কৃতকারীরা। শুধু তাই নয় স্বার্থান্বেষী দুষ্কৃতিকারী মহলটি উল্টো সাংবাদিক সাঈদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে প্রশাসনের নাকের ডগায়।

এতে বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগসহ সারাদেশের সাংবাদিকরা উদ্বিগ্ন ও ক্ষুব্ধ হয়ে উঠেছেন।

অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি কর্মসূচি দিয়েছে। চলমান কর্মসূচির অংশ হিসেবে পুলিশ কমিশনার মোহা: আব্দুল আলীম মাহমুদ এর মাধ্যমে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, দুষ্কৃতকারীদের গ্ৰেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা না হলে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন জায়গায় সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করা না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )