1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে যুব সংহতির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

রংপুরে যুব সংহতির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৪৭ জন সংবাদটি পড়েছেন

জাতীয় যুব সংহতির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা আলোচনা অনুষ্ঠিত হয়েছে রংপুরে। শনিবার বিকেলে দিনটি উপলক্ষে নগরীর পায়রা চত্বরের জাতীয় পার্টি কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

এর আগে সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের সমাধিতে ফুলের শ্রদ্ধা নিবেদন ও চেয়ারম্যান জিএম কাদেরসহ নেতাকর্মীদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এর পরে বিকেল চারটায় রংপুর নগরীর প্রধান প্রধান সড়ক আনন্দো শোভাযাত্রা বের করেন। শোকাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সেন্ট্রাল রোড়স্থ জার্তীয় পার্টি অফিসে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতি রংপুর মহানগরের সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারন সম্পাদক আলাল উদ্দিন কাদেরি শান্তি, সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব আনসার, সহ-সভাপতি মজু মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হিরু, আশরাফুল ইসলাম, মিলন মিয়া, প্রচার সম্পাদক মুফতি মাহমুদ (মুফতি), দপ্তর সম্পাদক জামিল হোসেন রাতুল, অর্থ বিষয়ক সম্পাদক আনতাজুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আতিকুল ইাসলাম, সদস্য আফজাল হোসেন, প্রমূখ। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন নেতাকর্মীরা।

আরও উপস্থিত ছিলেন মহানগর জাপার সাংঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, শ্রমিক পার্টির সভাপতি রাজু আহমেদ রাজু, সাদরণ সম্পাদক মজাহুরুল ইসলাম মন্টু, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )