1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে বলাৎকারের অভিযোগে এসআই গ্রেফতার | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :

রংপুরে বলাৎকারের অভিযোগে এসআই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৮৬ জন সংবাদটি পড়েছেন
এসআই স্বপন কুমার রায়
রংপুরের পীরগাছা থানা পুলিশের উপরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়ের বিরুদ্ধে দুজন বয়স্ক ব্যক্তিকে বলাৎকারের অভিযোগে গ্রেফতার করেছেন এসআইকে। ধর্ষণ মামলায় এস আই স্বপন কুমারকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র।

এর আগে, বৃহস্পতিবার গভীর রাতে তাকে পীরগাছা থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। এরপর তাকে কঠোর নজরদারিতে রাখা হয়। মামলা হওয়ার পরপরই তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত এসআই স্বপন কুমার রায় (৩০) নীলফামারীর ডিমলা উপজেলার বাসিন্দা। তার স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় ২০-২৫ দিন আগে বাবার বাড়িতে চলে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে এসআই স্বপন কুমার রায় বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বুধবার রাতে এক ভ্যানচালককে (৫০) তার বাড়িতে ডেকে নেন। অচেতন করে ওই ব্যক্তিকে বলাৎকার করেন স্বপন। সারারাত সেখানে অবস্থানের পর বৃহস্পতিবার সকালে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে যান ওই ব্যক্তি। এরপর শারীরিকভাবে অসুস্থ অনুভব করলে সন্ধ্যায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ওসি সরেশ চন্দ্র জানান, পীরগাছার সদর ইউনিয়নের শুখানপুকুর গ্রামের দুই ব্যক্তি মৌখিকভাবে উপপরিদর্শক (এসআই) স্বপন কুমারের বিরুদ্ধে তাদেরকে বলাৎকার করেছেন বলে অভিযোগ করেছেন। অভিযোগকারীদের মধ্যে একজন ভ্যানচালক, তার বয়স ৫০। তাকে অসুস্থ অবস্থায় ভ্যানে করে রাতেই থানায় নিয়ে আসা হয়েছিল। অন্যজন পঞ্চাশোর্ধ বয়সী নৈশপ্রহরী।
এই দুজনের মধ্যে ভ্যানচালক বুধবার কোনো এক সময় বলাৎকারের শিকার হন। আর অন্যজন নৈশপ্রহরী গত সাতদিন আগে ওই পুলিশ কর্মকর্তা দ্বারা বলাৎকার হন।

ভুক্তভোগীর বড় ভাই ও মামলার বাদী জানান, ১৬ মার্চ এস আই স্বপন কৌশলে তার ভাইকে বাসায় নিয়ে গিয়ে বিস্কুট, মিষ্টি ও চা খাওয়ায়। এর সঙ্গে চেতনা নাশক মিশিয়ে খাইয়ে দিলে তিনি জ্ঞান হারিয়ে ফেললে তাকে ধর্ষণ করে। পুরো ঘটনা বর্ণনা করে শুক্রবার বিকালে পীরগাছা থানায় এস আই স্বপনকে আসামি করে মামলা করা হয়েছে।

এদিকে এ ঘটনা জানাজানি হয়ে পড়লে স্থানীয় রাজনৈতিকমহলসহ বিভিন্ন মহলে আলোচনার বিষয় হয়ে ওঠে। উদ্ভুত পরিস্থিতিতে বৃহস্পতিবার রাতে জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর নির্দেশে অভিযুক্ত পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়কে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।  এ ঘটনায় তদন্ত সাপেক্ষে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )