1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে পাঁচ চোর গ্রেফতার | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

রংপুরে পাঁচ চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১০৯ জন সংবাদটি পড়েছেন

রংপুর মহানগরীতে চোরাই মালামাল উদ্ধারসহ পাঁচ চোরকে গ্রেফতার করেছেন মহানগর পুলিশ। মঙ্গলবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ধাপ এলাকার পারভেজ হোটেলের সামনে হতে একটি ব্যাটারি চালিত কাভার্ড ভ্যান হারিয়ে যায়। ভ্যানের মালিক সজীব মিয়া কোতয়ালী থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে সিসিটিভি ফুটেজ ও গোপন সংবাদের ভিত্তিতে সোমাবার রাতে ধাপ শ্যামলি লেন থেকে কাভার্ড ভ্যান ও কাভার্ড ভ্যানের মালামালসহ নুরজ্জামান নুরু (৪০) নামের একজন ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে কোতয়ালী থানায় ১টি চুরি মামলা দায়ের করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আরও বলেন, গত ফেব্রুয়ারি ও মার্চ মাসে তাজহাট কালী মন্দির সংলগ্ন চারতলা ভবনের তৃতীয় তলায় একটি বাসা থেকে নগদ দশ হাজার টাকা, এলইডি টিভি, রাউটার সেটআপ বক্স ও অলংকারসহ অনুমান এক লক্ষ পঞ্চাশ হাজার টাকার মালামাল চুরি হয়। চুরির প্রেক্ষিতে তাজহাট থানা পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে সোমাবার কোতয়ালী থানা ও রংপুর জেলার পীরগাছা থানা এলাকা থেকে চার জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পীরগাছা পশ্চিম দেবু এলাকার মৃত হাজী ইউসূফ উদ্দিনের ছেলে শাহ মোঃ আঃ রহিম @ কুদ্দুস (৪৫), নগরীর আলমনগর মুসলিমপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে ইকবাল হোসেন (৩৫), তাজহাট স্কুল মোড় গলাকাটা মোড় এলকার মৃত আব্দুল কাদেরের ছেলে শহিদুল ইসলাম (৪০) ও তাজহাট কালিমন্দির বাবুপাড়া এলাকার মৃত আমিন উদ্দিনের ছেলে জামিনুর রহমান আপেল (৪৩)। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে তাজহাট থানায় ১টি চুরি মামলা দায়ের করা হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )