1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে নারীসহ চার মাদক কারবারি গ্রেফতার | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

রংপুরে নারীসহ চার মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১১৭ জন সংবাদটি পড়েছেন

রংপুর মহানগরী থেকে মাদক উদ্ধার ও এক নারীসহ চার মাদক কারবারি গ্রেফতার হয়েছে। মঙ্গলবার মঙ্গলবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পুলিশের অভিযানে ৭৫ বোতল ফেন্সিডিল ও ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ চার মাদক কারবারিকে গ্রেফতআর করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, হারাগাছ বেনুঘাট এলকারা আজিজুল ইসলামের স্ত্রী মমতাজ বেগম (২৫), লালমনিরহাট জেলার হাতিবান্ধার ভেলাকুড়ি এলাকার মৃত ওমর আলীর ছেলে জয়নাল হোসেন (৪৭), কালীগঞ্জ গোড়ল চৌপতি এলাকার মৃত সুজিন দাসের ছেলে শ্রী বিষাদু দাস (৪০) ও লালমনিরহাট সদর সাকোয়া এলাকার মৃত আব্দুল মোন্নাফের ছেলে লাল সরকার ওরফে পিচ্চি লাল (৪২)।

আরও পড়ুন: ট্রেনথেকে হেরোইনসহ নারী মাদক কারবারি গ্রেফতার

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীতে মাদক বিরোধী অভিযানে এক নারীসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে ৭৫ বোতল ফেন্সিডিল ও ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হারাগাছ থানা, হাজিরহাট থানা ও কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন ১টি করে মামলা দায়ের করা হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )