1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে ডিবির হাতে দুই গাঁজা কারবারি আটক | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

রংপুরে ডিবির হাতে দুই গাঁজা কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৭১ জন সংবাদটি পড়েছেন

রংপুরে ডিবির হাতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন বৃহস্পতিবার বিকেলে সিএনবিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরের কামাল কাছনা গুঞ্জনমোড় এলাকা থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য এক কেজি ৫০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ দুই জন মাদক কারবারিকে গ্রেফতার করেছেন রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ ডিবি।

গ্রেফতারকৃতরা হলেন, গ্রেফতারকৃত ভুরুঙ্গামারী জয়মনির হাট এলকার আব্দুল রশিদের ছেলে মেহেদী হাসান (২২) ও কুড়িগ্রাম সদরের পাটেশ্বরী এলাকার হারা মিয়ার ছেলে মমিনুল হোসেন (৩০)। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বলেন, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায়, অতিরি এসআই নাজমুল ইসলামের নেতৃৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )