1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

রংপুরে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৯০ জন সংবাদটি পড়েছেন

রংপুরে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সন্ধ্যায় রংপুর আহার পার্টির সেন্টারে শুভেচ্ছা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

দৈনিক আমাদের সময়ের রংপুর ব্যুরো প্রধান ও রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ওয়াদুদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কেটে উদ্বোধন শেষে বক্তব্য রাখেন একুশে পদকপ্রাপ্ত রংপুরের অহংকার, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফটোসাংবাদিক পাভেল রহমান।

একুশে পদক অর্জন করায় পাভেল রহমানকে রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদ ও দৈনিক আমাদের সময় রংপুর ব্যুরোর পক্ষ থেকে সংবর্ধিত করা হয়। ক্রেস্ট, উত্তরীয় ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন দৈনিক আমাদের সময়ের রংপুর ব্যুরো প্রধান ও রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ওয়াদুদ আলী এবং অনুষ্ঠানের সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধানকারী, পরিষদ উপদেষ্টা বিশিষ্ট ছড়াকার ও সংস্কৃতিকর্মী আশাফা সেলিম, সিনিয়র সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

পাভেল রহমান পেশাগত দায়িত্ব পালনকালে বহুবার মৃত্যুর মুখ থেকে ফিরে আসার ঝুঁকিপূর্ণ ঘটনার বর্ণনাসহ তার বর্ণাঢ্য ফটোসাংবাদিকতার বিভিন্ন দিক তুলে ধরে বলেন, আমার জীবনের শ্রেষ্ঠ ও স্মরণীয় প্রাপ্তি হলো হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সান্নিধ্য লাভ ও স্নেহধন্য হতে পারা। এছাড়াও লুঙ্গি ও স্যান্ডোগেঞ্জি পরিহিত বঙ্গবন্ধুর পাইপ টানারত দুলর্ভ ছবিটি তুলতে পারা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটভাইতুল্য স্নেহ লাভ করা।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সুশাসনের জন্য নাগরিক (সুজন) রংপুর জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন, বিশিষ্ট সংগঠক ও সমাজকর্মী ডাঃ মফিজুল ইসলাম মান্টু, রংপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক যুগের আলোর বার্তা সম্পাদক আবু তালেব, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি বনমালী পাল, রংপুর জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ধীমান ভট্টাচার্য, বিশিষ্ট সমাজসেবী ও চিকিৎসক ডাঃ সমর্পিতা ঘোষ তানিয়া, রংপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী।

অনুষ্ঠানে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন আরমিনা হোসেন পিংকি, জান্নাতুল ফেরদৌস শাপলা, রাশিদা বেগম।

বক্তারা দৈনিক আমাদের সময়কে মুক্তিযুদ্ধের পক্ষের সাহসী পত্রিকা হিসেবে উল্লেখ করে বলেন, সারাদেশের সর্বশেষ সকল সংবাদই এই পত্রিকায় থাকে বলেই দৈনিক আমাদের সময় শীর্ষ তালিকায় রয়েছে।

এই পত্রিকা প্রতিষ্ঠালগ্ন থেকেই মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সমাজের দর্পণ হিসেবে কাজ করছে। প্রত্যাশা থাকবে, আগামীতেও যেন একইভাবে এই ধারা অব্যাহত রাখে।

বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের জনপ্রিয় ঘোষক আরিফ-উজ-জামান আরিফের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এটিএন বাংলা ও এটিএন নিউজের রংপুর বিভাগীয় প্রতিনিধি মাহবুবুল ইসলাম, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাভেদ ইকবাল, রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুল হালিম আনছারী,

আরও পড়ুন:চিকিৎসক বুলবুল হত্যায় সন্দেহে জড়িত তিনজন

রংপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মোস্তফা পিয়াল, সদস্য আবেদুল হাফিজ, দৈনিক কালের কন্ঠের ফটোসাংবাদিক গোলজার রহমান আদর, ডেইলি অবজারভার রংপুর প্রতিনিধি লাবনী ইয়াসমিন লুনি, বিশিষ্ট সাহিত্যিক ও সংগঠক রানা মাসুদ, আইডিয়া প্রকাশনের প্রকাশক সাকিল মাসুদ,

কৃষক সংগ্রাম পরিষদের আহবায়ক অ্যাডভোকেট পলাশ কান্তি নাগ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন রংপুরের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, ছাত্রলীগ নেতা রুম্মন হোসেন, রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদের সংগঠক রেজাউল ইসলাম রিজু,

শফিকুল ইসলাম রাহেল, শিহুরুল আলম স্মরন, সোহেল হোসেন, নাহিদ সারোয়ার সুমন, অমিত বর্মন অভি, রেজওয়ান কবির পিজু, যুব নেতা রায়হান জীবন, ছাত্রনেতা জসীম আহমেদ রিজভী প্রমুখ। অনুষ্ঠানে রংপুরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও ছাত্র-যুব সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রংপুর ব্যুরো প্রধান ওয়াদুদ আলীকে ফুলেল শুভেচ্ছা জানান  অনলাইন নিউজপোর্টল ডিআরবিটিভি.লাইফ এর শাহরিয়ার মিম ও  ফারদিন সজীব।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )