1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে ছাত্রদলের ব্যাপক শোডাউন, ফুলেল শুভেচ্ছায় সিক্ত ছাত্রদল নেতা জোহা | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

রংপুরে ছাত্রদলের ব্যাপক শোডাউন, ফুলেল শুভেচ্ছায় সিক্ত ছাত্রদল নেতা জোহা

মমিনুল ইসলাম রিপন 
  • আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৬০ জন সংবাদটি পড়েছেন

রংপুরে নেতাকর্মীদের ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রংপুর জেলা শাখার নব ঘোষিত কমিটির আহবায়ক শরীফ নেওয়াজ জোহা।

আহবায়ক হিসাবে দায়িত্ব পাওয়ার পরই তিনি গতকাল রোববার সড়ক পথে ঢাকা থেকে নিজ এলাকা রংপুর আসেন। তার আগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ উচ্ছ্বাস দেখা গেছে। উৎসবের আমজে মাতোয়ারা ছিলেন ছাত্রদল নেতাকর্মীসহ তার সমর্থকরা। করেছেন ব্যাপক শোডাউন।

রোববার বিকেলে জাতীয়তাবাদী ছাত্রদলের রংপুর জেলা শাখার নব ঘোষিত কমিটির আহবায়ক শরীফ নেওয়াজ জোহা ঢাকা থেকে ফেরার পথে রংপুর জেলার সীমানায় পৌছিলে জেলা ও পীরগঞ্জ উপজেলা ছাত্রদলসহ বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাকে বরণ করে নেয়। এর পরেই একে একে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন যুবদল, স্বেচ্ছাসেবক দল,  ছাত্রদল, কৃষক দল ও বিএনপি নেতাকর্মীদের ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। পরে পীরগঞ্জ উপজেলায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন। পরে  নেতাকর্মীরা মোটর সাইকেলসহ বিশাল গাড়ি বহর নিয়ে রংপুরের উদ্দেশ্যে রওনা দেন।

পরে পীরগঞ্জ উপজেলার বড়দরগাঁও, মিঠাপুকুরের শঠিবাড়ি ও মিঠাপুকুর, পায়রাবন্দ গেট, রংপুর মহানগরীর মর্ডাণ মোড়, পার্কের মোড়ে নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

নগরীর পার্কের মোড় থেকে বিকেল সাড়ে ৪টার দিকে বিশাল মোটর সাইকেল বহর নিয়ে লালবাগ, শাপলা চত্বর হয়ে গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন। পরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নিজ এলাকা গঙ্গাচড়ায় যান।

নেতাকর্মীরা আনন্দে মাতোয়ারা হয়ে বলেন, আমরা উচ্ছ্বসিত। রংপুর জেলা ছাত্রদলের আহবায়ক হিসাবে শরীফ নেওয়াজ জোহাকে দায়িত্ব দেয়ায় তৃণমূলের নেতাকর্মীসহ সর্বস্থরের মানুষজন খুশি। তিনি এর আগে জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন সফলতার সাথে। ছাত্রদলকে তৃণমূল পর্যায়ের সু-সংগঠিত করেছেন। তিনি রংপুর অঞ্চলের ছাত্রদলের রোল মডেল। কেন্দ্রীয় সংসদ তার মূল্যায়ন করেছেন। জোহার হাত ধরেই আগামীতে ছাত্রদল রাজপথে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

এসময় বক্তব্যে রংপুর জেলা ছাত্রদলের নব নির্বাচিত কমিটির আহবায়ক শরীফ নেওয়াজ জোহা বলেন, ছাত্রদলের অভিভাবক তারেক রহমান যে দায়িত্ব দিয়েছেন তা পবিত্র আমানত হিসাবে নিয়েছি। আমি তারেক রহমানকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। সেই সাথে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানাই। আমি সংগঠনকে শক্তিশালী করতে সর্বোচ্চ কাজ করব। আগামী দিনে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে ছাত্রদল সামনে থেকে তা সফল করবে। এ দেশের গণমানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া ও গণতান্ত্রিক বাংলাদেশ পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে আগামীর ছাত্রদল  গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এসময় রংপুর জেলা ছাত্রদলসহ গঙ্গাচড়া, পীরগাছা, কাউনিয়া, মিঠাপুকুর, পীরগঞ্জ ও বদরগঞ্জ, তারাগঞ্জ সহ বিভিন্ন উপজেলা-ইউনিয়ন ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর পর তিনি তাঁর নিজ এলাকার গঙ্গাচড়া উপজেলার লক্ষিটারি ইউনিয়নের মহিপুরের যান। পরে সেখানে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে রংপুর জেলা ছাত্রদলের আহবায়ক হিসাবে গঙ্গাচড়ার উপজেলার কৃতি সন্তান শরীফ নেওয়াজ জোহা নির্বাচিত হওয়ায় আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠেছে গঙ্গাচড়ার নেতাকর্মীসহ সাধারণ মানুষজন। আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন তারা। গঙ্গাচড়া সদর, লক্ষীটারি, মহিপুর, গজঘন্টা, বড়াইবাড়ি, কোলকোন্দ ও বেতগাড়িসহ উপজেলার বিভিন্ন স্থানে নেতাকর্মীরা আনন্দ উচ্ছ্বাসে মেতে পড়েছেন দলটির নেতাকর্মীরা। তারা মিষ্টি বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )