1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
রংপুরে এসএসসি ২০১৩ ব্যাচের মিলান মেলা অনুষ্ঠিত | Central News BD
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

রংপুরে এসএসসি ২০১৩ ব্যাচের মিলান মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৪০৪ জন সংবাদটি পড়েছেন
রংপুর বিভাগের এসএসসি ২০১৩ ব্যাচের জমকালো আয়োজনে শুক্রবার রংপুর শিরিন পার্ক কমিউনিটি সেন্টানে মিলন মেলায় নৃত্য পরিবেশন করছেন।

”প্রানের মেলায় হলাম জড়ো, বন্ধুত্বের বন্ধনে অদম্য তেরো” এই স্লোগানকে সামনে রেখে রংপুর বিভাগের এসএসসি ২০১৩ ব্যাচের জমকালো আয়োজনে রংপুরে মিলন মেলা অনুষ্টিত হয়েছে। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রংপুর শিরিন পার্ক কমিউনিটি সেন্টারে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন হয়েছে।

ভালোবাসা আস্থা কি জিনিস তার এক চাক্ষুষ নিদর্শন বাংলাদেশ লোকাল গাইড, এখানে সবাই নিজ খরচে নিজ গরজে নিজ নিজ স্থান থেকে চলে আসে শুধু ভালোবাসার টানে। এখানে মিট-আপ মুখ্য বিষয় মূল বিষয় হচ্ছে ভালোবাসার এক সূত্রে বাঁধা সবাই। যে ভালোবাসার টানে সকলের চলে আসে কোন এক আহব্বানে। “ভালোবাসা দেবো নেব, একে অপরের সাথে মিলব, মেলাবো একের পর আরেক কদম।

রংপুর বিভাগের এসএসসি ২০১৩ ব্যাচের জমকালো আয়োজনে শুক্রবার রংপুর শিরিন পার্ক কমিউনিটি সেন্টানে মিলন মেলায় ছবি তুলতে ব্যাস্ত।

 

শিরিন পার্ক কমিউনিটি সেন্টারের প্রবেশদ্বারে রয়েছে দুটি ফটো বুথ। সেখানে দেখা যায় একটি গাড়ি রয়েছে। সেখানে লেখা আছে অদম্য-১৩ চলো স্কুলে যাই। আর একটি ফটো বুথে লেখা আছে গ্রুপ বাই অদম্য ১৩ ফাউন্ডেশন। পুরো কমিউনিটি সেন্টার সাজিয়ে উঠেছে রং বে রংগের বেলুনে। একে অপরের ছবি তুলে দিচ্ছেন আবার অনেকে সেলফি তুলতে ব্যস্ত হয়ে হয়ে পড়েছেন। অনেক দিন পরে দেখা বন্ধুর সঙ্গে একটা কি ছবি তোলা হবে না বলেন জানান অনেকে।

অনুষ্ঠানের অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীর সঙ্গীতের মাধ্যমে শুরু হয়। এর পরে বিভিন্ন স্থান থেকে এসেছে তাদের মধ্য থেকে পরিচয় পর্ব। সকাল সাড়ে ১১ টায় সকলের মাঝে ক্রেস্ট বিতরণ হয়। দুপুর ১২টায় থেকে শুরু হয় গান ও নৃত্য। মাতিয়ে উঠে অনুষ্ঠান মঞ্চ।

দুপুর তিনটায় রংপুরের স্থানীয় কন্ঠ শিল্পীর মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্টান শুরু হয়। বিকেল পাঁচটা পর্যন্ত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সন্ধ্যা ছয়টায় শুরু হয় র‌্যাফেল ড্রো। রংপুরের বাহিরের বিভাগ ও জেলা থেকে মিলন মেলায় এসছেন তারা আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান সুন্দর মনোরম পরিবেশে অনুষ্ঠানটি সম্পন্ন করার জন্য।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )