1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
যুবদলের সভায় মোটরসাইকেলে অগ্নিসংযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

যুবদলের সভায় মোটরসাইকেলে অগ্নিসংযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৪৭ জন সংবাদটি পড়েছেন

যুবদলের সভায় মোটরসাইকেলে অগ্নিসংযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে পাটগ্রাম উপজেলায় শ্রীরামপুর এলাকায় যুবদলের বর্ধিত সভায় অংশ নিতে গিয়ে যুবলীগ কর্মীদের হামলায় শ্রীরামপুর এলাকায় মোটরসাইকেল অগ্নিসংযোগ ও ভাংচুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আওয়ামীলীগ ও বিএনপি উভয় রাজনৈতিক দলের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে কোনো অভিযোগই নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেনি পুলিশ।
ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পাটগ্রাম উপজেলা যুবদল। বুধবার (২৩ মার্চ)সন্ধা সাড়ে ৬টায় পাটগ্রাম উপজেলার বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এর আগে বুধবার দুপুরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আউলিয়ার হাট বাজারে এঘটনা ঘটে। এতে যুবদলের ৩ নেতাকর্মী আহত হন। আহতরা হলেন,যুবদলের শাহরিয়ার সিজু(৩৫),ছাত্র দলের ফাইজুল ইসলাম হৃদয়(২৫) ও পাটগ্রাম উপজেলার যুবনেতা তোবারক হোসেন জুয়েল(৪০)।
সম্মেলনে লিখিত বক্তব্যে পাটগ্রাম উপজেলা যুবদলে আহবায়ক রাবিউল ইসলাম তিনি বলেন,বুধবার দুপুরে শ্রীরামপুর ইউনিয়নের মিঠাই বাড়ি এলাকায় যুবদলের আহবানে বর্ধিত সভা আয়োজন করা হয়। ওই বর্ধিত সভায় পাটগ্রাম উপজেলা যুবদলের নেতৃবৃন্দ যোগদানের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ওই ইউনিয়নের আউলিয়ার হাট বাজারে পৌঁছালে ওই ইউনিয়নের যুবলীগের সভাপতি সোহেলের নেতৃত্বে ১০/১৫ জন নেতাকর্মী যুবদলের নেতা কর্মীর উপর হামলা চালায়। এতে তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে এ সময় নেতাকর্মীর উপর হামলা চালান।
এ ঘটনার সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে সন্ত্রাসীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য পাটগ্রাম থানা প্রশাসনকে অনুরোধ জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান,উপজেলা বিএনপি’র আহবায়ক আব্দুল করিম প্রধান, জেলা বিএনপির উপদেষ্টা আব্দুর রহিম, বিএনপি নেতা অলিউর রহমান সোহেলসহ যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পাটগ্রাম উপজেলা থানার অফিসার্স ইনচার্জ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থলে গিয়ে তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে এ ঘটনার জেরে আওয়ামীলীগ ও বিএনপির পক্ষ থেকে আলাদা দুটি অভিযোগ পেয়েছি। আমরা বিষয়টি তদন্ত করছি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মাহফুজ সাজু
০১৭১৯৮৪৮৮৫৬

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )