1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ময়মনসিংহে ইনফিনিটি মেগা মলের উদ্বোধন | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

ময়মনসিংহে ইনফিনিটি মেগা মলের উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৮৭ জন সংবাদটি পড়েছেন

ময়মনসিংহ নগরীতে এবার চার তলা বিশিষ্ট ইনফিনিটি মেগা মলের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) দুপুরে নগরীর নতুন বাজার মোড় সংলগ্ন শ্যামচরণ রায় রোডে ওয়ার্কিড টাওয়ারে ফিতা কেটে এ মেগা মলের উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

এসময় তিনি বলেন, দেশের অন্যতম তৈরি পোশাক ব্র্যান্ড ইনফিনিটি ব্যবসার মাধ্যমে মানুষের সেবা করে যাচ্ছে। তাদের জন্য মানুষ ভালো মানের কাপড় পরিধান করতে পারছে। তাদের মাধ্যমে অনেক তরুণ-তরুণী কর্মসংস্থানের সুযোগ পাচ্ছে।

এতে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনের সংসদ সদস্য ফখরুল ইমাম বলেন, দেশব্যাপী ইনফিনিটির সুনাম রয়েছে এবং সেই সুনাম অক্ষুন্ন রেখে তারা এগিয়ে যাচ্ছে। যেহেতু এটার মালিক সবাই ময়মনসিংহের বাসিন্দা, সেহেতু সাধারণ মানুষের জন্য সকল পণ্যে বিশেষ সুবিধা দিবে বলে আমার প্রত্যাশা থাকলে।

এসময় উপস্থিত ছিলেন ইনফিনিটির চেয়ারম্যান মোহাম্মদ জুনায়েদ, ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান, পরিচালক ও প্রধান ফ্যাশন ডিজাইনার নাইমুল হক খান, পরিচালক মনিরুল হক খানসহ প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

ইনফিনিটির চেয়ারম্যান মোহাম্মদ জুনায়েদ বলেন, আন্তর্জাতিক মানসম্পন্ন পোশাক ও অনুসঙ্গ গ্রাহকের হাতের কাছে পৌঁছে দিতেই ময়মনসিংহ নগরে এই মেগা মল। আমরা সবসময় চেষ্টা করছি পণ্যের গুণগত মান ঠিক রেখে বাজারজাত করার। অনেক চড়াই উৎরাই পেরিয়ে সারা দেশে বর্তমানে আমাদের ১৩৫ টি আউটলেট রয়েছে। এই মলে ময়মনসিংহবাসীর জন্য বিশেষ ডিসকাউন্টের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান জানান, চলতি ফ্যাশন ট্রেন্ডকে মাথায় রেখে ডিজাইনারদের তৈরি ফরমাল পোশাক, পার্টি ড্রেস, টিশার্ট, পাঞ্জাবি, শেরওয়ানি, নারীদের পোশাক, বাচ্চাদের পোশাক, কসমেটিকসসহ নানা প্রয়োজনীয় সবকিছুই পাওয়া যাবে চারতলা বিশিষ্ট এ মেগা মলে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )