1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক

মমিনুল ইসলাম রিপন রংপুর
  • আপডেট সময় : বুধবার, ২২ মে, ২০২৪
  • ২২ জন সংবাদটি পড়েছেন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রংপুরের মিঠাপুকুর ও পীরগঞ্জ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মিঠাপুকুর উপজেলায় প্রথমবার চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাবেক যুবলীগ নেতা মো. কামরুজ্জামান কামরু। হেলিকপ্টার প্রতীকে তিনি পেয়েছেন ৭০ হাজার ৮৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ নেতা মোতাহার হোসেন মন্ডল মওলা মোটরসাইকেল প্রতীকের প্রার্থী পেয়েছেন ৪৬ হাজার ৭৫৮ ভোট।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে ৫৭ হাজার ৭০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের নিরঞ্জন মহন্ত এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত শামীমা আক্তার কলস প্রতীকে পেয়েছেন ৭১ হাজার ৮২৬ ভোট।

মঙ্গলবার (২১ মে) রাতে ভোট গণনা শেষে বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষণা করেনঅিতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা হাবিবুল হাসান রুমি।

অন্যদিকে পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মদ মণ্ডল। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৪৪ হাজার ৫৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ নেতা মোকাররম হোসেন চৌধুরী জাহাঙ্গীর ঘোড়া প্রতীকের প্রার্থী পেয়েছেন ৩৪ হাজার ৬৮১ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪১ হাজার ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের শফিউর রহমান মণ্ডল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সেলিনা আকতার। তিনি হাঁস প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৯৮১ ভোট।

রাতে ভোট গণনা শেষে বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. ইকবাল হাসান।

প্রসঙ্গত, মিঠাপুকুর উপজেলায় মোট ভোটার ৪ লাখ ৪০ হাজার ৩৩৫ জন। এই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে দুইজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করেন।

অপরদিকে পীরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ উপজেলায় এবার মোট ভোটার ৩ লাখ ৩৩ হাজার ৯৭২ জন

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )