1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
মায়ের ইচ্ছায় সাত বিয়ে রবিজুলের, দুই স্ত্রীকে বাড়িছাড়া করলেন মাতব্বররা | Central News BD
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

মায়ের ইচ্ছায় সাত বিয়ে রবিজুলের, দুই স্ত্রীকে বাড়িছাড়া করলেন মাতব্বররা

সিএনবি ডেক্স
  • আপডেট সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ২১ জন সংবাদটি পড়েছেন

সাতটি বিয়ে করে এক বছর ধরে সাত স্ত্রীকে নিয়ে একই বাড়িতে সংসার করে আসছেন কুষ্টিয়া সদর উপজেলার রবিজুল ইসলাম (৩৮)। কিন্তু শনিবার (৮ জুন) দুপুরে রবিজুলের দুই স্ত্রীকে জোরপূর্বক তার বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে গ্রামের মাতব্বরদের বিরুদ্ধে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়েছেন রবিজুল।

রবিজুল জানান, শনিবার সকাল ৮টায় গ্রামের মাতব্বররা তাকে এবং তার স্ত্রীদেরকে পাটিকাবাড়ি বাজারে ডেকে নিয়ে জোর করে দলিলে আমাদের সই নেন।

এরপর ৫ নম্বর বউ বানু আক্তার ও ৭ নম্বর বউ মিতা আক্তারকে দুই লাখ করে চার লাখ টাকার চেক দিতে বাধ্য করেন এবং তাদেরকে আমার বাড়ি থেকে জোরপূর্বক বের করে দেন। 

এ বিষয়ে রবিজুলের স্ত্রী বানু ও মিতা বলেন, ‘স্বামীর বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই। গ্রামের মাতব্বররা জোর করে ভয়ভীতি দেখিয়ে দলিলে সই নিয়েছে এবং স্বামীর বাড়ি থেকে বের করে দিয়েছে।’

এ বিষয়ে কথা বলার জন্য পাটিকাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকনুজ্জামান কানুর মুঠোফোনে কল করলে তিনি রিসিভ করেননি।

তবে পাটিকাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সফর উদ্দীন জানান, রবিজুল সাতটি বিয়ে করেছে। কয়েকমাস আগে এক স্ত্রীর সাথে তার বিচ্ছেদ হয়। ইসলামে চারজনের বেশি স্ত্রী নিয়ে সংসার করা হারাম। এজন্য ৬ স্ত্রীর মধ্যে দুই স্ত্রীকে তার বাড়ি থেকে বের করে দিয়েছে গ্রামের মন্ডলরা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )