1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
মায়ের ইচ্ছায় সাত বিয়ে রবিজুলের, দুই স্ত্রীকে বাড়িছাড়া করলেন মাতব্বররা | Central News BD
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

মায়ের ইচ্ছায় সাত বিয়ে রবিজুলের, দুই স্ত্রীকে বাড়িছাড়া করলেন মাতব্বররা

সিএনবি ডেক্স
  • আপডেট সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩১ জন সংবাদটি পড়েছেন

সাতটি বিয়ে করে এক বছর ধরে সাত স্ত্রীকে নিয়ে একই বাড়িতে সংসার করে আসছেন কুষ্টিয়া সদর উপজেলার রবিজুল ইসলাম (৩৮)। কিন্তু শনিবার (৮ জুন) দুপুরে রবিজুলের দুই স্ত্রীকে জোরপূর্বক তার বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে গ্রামের মাতব্বরদের বিরুদ্ধে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়েছেন রবিজুল।

রবিজুল জানান, শনিবার সকাল ৮টায় গ্রামের মাতব্বররা তাকে এবং তার স্ত্রীদেরকে পাটিকাবাড়ি বাজারে ডেকে নিয়ে জোর করে দলিলে আমাদের সই নেন।

এরপর ৫ নম্বর বউ বানু আক্তার ও ৭ নম্বর বউ মিতা আক্তারকে দুই লাখ করে চার লাখ টাকার চেক দিতে বাধ্য করেন এবং তাদেরকে আমার বাড়ি থেকে জোরপূর্বক বের করে দেন। 

এ বিষয়ে রবিজুলের স্ত্রী বানু ও মিতা বলেন, ‘স্বামীর বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই। গ্রামের মাতব্বররা জোর করে ভয়ভীতি দেখিয়ে দলিলে সই নিয়েছে এবং স্বামীর বাড়ি থেকে বের করে দিয়েছে।’

এ বিষয়ে কথা বলার জন্য পাটিকাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকনুজ্জামান কানুর মুঠোফোনে কল করলে তিনি রিসিভ করেননি।

তবে পাটিকাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সফর উদ্দীন জানান, রবিজুল সাতটি বিয়ে করেছে। কয়েকমাস আগে এক স্ত্রীর সাথে তার বিচ্ছেদ হয়। ইসলামে চারজনের বেশি স্ত্রী নিয়ে সংসার করা হারাম। এজন্য ৬ স্ত্রীর মধ্যে দুই স্ত্রীকে তার বাড়ি থেকে বের করে দিয়েছে গ্রামের মন্ডলরা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )