1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
মসজিদে পানি আসাকে কেন্দ্র করে মারামারি আহত-১ | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

মসজিদে পানি আসাকে কেন্দ্র করে মারামারি আহত-১

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৯৩ জন সংবাদটি পড়েছেন

রংপুর হাজীরহাট রনচন্ডি পূর্বপাড়া বায়তুন নুর জামে মস্জিদে অপর সাইটের বাসার পানি মস্জিদে ও রাস্তায় পানি আসায় বলতে গেলে পূর্ব রণচন্ডি এলাকার লেবু মিয়া (৫৫) উপরে চড়াও হয়ে কিল ঘুসি মারেন। এ ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর হাজীরহাট রনচন্ডি পূর্বপাড়ায়। এ ঘটনায় লেবু মিয়া রংপুুর মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ ঘটনায় হাজীরহাট থানায় একটি অভিযোগ করেছেন লেবু মিয়ার ছোট ভাই সাজু মিয়া। অভিযোগে বলা হয়েছে, শুক্রবার রনচন্ডি পূর্বপাড়া বায়তুন নুর জামে মস্জিদে জুআর নামাজ আদায় করিতে গেলে মসজিদের ভিতর ও বাহিরে পানি দ্বারা ভিজিয়া গিয়াছে। অতঃপর মসজিদের লোকজেনর সঙ্গে আলোচনা করা হয়।

মসজিদে পানি প্রবেশ করেছে এ বিষয়ে আমার ভাই নামাজ শেষে মাসদ রানা (৩৬) সোহেল রানা, মোফাজ্জল হোসেন, মশিয়ার রহমান (৩৭) আব্দুল হাই (৪৫)কে পানি আসার বিষয়ে জানতে চাইলে তারা উত্তেজিত হয়ে আমার ভাইয়ের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে কিল ঘুষি মারতে থাকে। মশিয়ার রহমান হাতে থাকা ছুরি দিয়ে আমার ভাইয়ের মাথা বরাবর আঘাত করিলে আমার একটু সরিয়া গেলে আঘাতটি তাহার নাকে ও মুখে লালে রক্তাক্ত জখম হয়।

তাদের হাতে থাকা লোহার রড দিয়ে আমার ভাইয়ের শরীরে বিভিন্ন জায়গায় আঘাত করিয়া রক্তাক্ত গুরুতর জখম করে। আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে আমার ভাইয়ের গলা চাপিয়া ধরলে আমার ভাই জ্ঞান হারিয়ে ফেলে।

এসময় আমার ভাইকে এমন করিয়া মারপিট করা দেখলে মোশরফ হোসেন, রেজাউল করিম, আব্দুস সালাম, সফিকুল ইসলাম ও রায়হান আলীসহ এলাকার লোকজন মিলে আমার ভাইকে আসামীদের হাত হইতে রক্ষা করে।

পরবর্তীতে আমার ভাইয়ের অবস্থা খারাপ হওয়ায় তাহাকে চিকিৎসার জন্য সাক্ষী এবং অন্যান্যদের সহযোগীতায় আমার ভাইকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। বর্তমানে আমার ভাই হাসপাতালে চিকিৎসারত আছে।

রেজাউল ইসলাম জানান, মশিউর রহমান লেবু মসজিদের সামনে এস বলে এটা আমার বাবার রাস্তা তোরা এই রাস্তা দিয়ে হাটিস কেনো ভাগ এখান থেকে। তোদেরকে জুতা পিঠা করা লাগবে। বেশি কথা বলা শিখছিন না।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )