1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ভারতে আসলাম খুব চিকন ছিলাম:নার্গিস ফাখরি | Central News BD
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কথা বলার অধিকার কে দিয়েছে: প্রধানমন্ত্রী রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যান্ডার পর স্বামীর আত্মহত্যা বলে প্রচারনা কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের বিরুদ্ধে মামলা রংপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন বেরোবিতে কোটা সংস্কার আন্দোলনকারীদের গণপদযাত্রা ও স্মারকলিপি প্রদান গুলির ঘটনায় মুখ খুললেন ডোনাল্ড ট্রাম্প আজ গণপদযাত্রা করে রাষ্ট্রপতিকে স্মারকলিপি দেবে কোটা আন্দোলরকারীরা আজ সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী হামাসকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা আর্জেন্টিনার রংপুরের বীর মুক্তিযোদ্ধাগণের সাথে রংপুর জেলার নবাগত পুলিশ সুপারে মতবিনিময় সভা।

ভারতে আসলাম খুব চিকন ছিলাম:নার্গিস ফাখরি

ডেস্ক বিনোদন
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৮৭ জন সংবাদটি পড়েছেন

রকস্টার সিনেমা খ্যাত অভিনেত্রী নার্গিস ফাখরি পরবর্তীতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফলতা পাননি। তবে একজন মডেল হিসেবে বেশ চাহিদা ছিল তার। ২০০৪ সালে মডেলিংয়ে ক্যারিয়ার শুরু। নার্গিস সেখানে সফলতাও পান। আমেরিকার নেক্সট সুপার মডেল হিসেবে মাত্র ১৬ বছর বয়সেই মনোনীত হন তিনি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি। নিয়মিত ছবি পোস্ট করেন। ভক্তদের প্রশংসা পেলেও প্রায় সময়ই নিন্দুকের বিদ্রূপও শুনতে হয় তাকে। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বডি শেমিং নিয়ে কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বডি শেমিং নিয়ে আমার অভিজ্ঞতা খুব অল্প সময়ের। মডেলদের একটি নির্দিষ্ট গড়নে দেখতে চায় সবাই। আর এটা ধরে রাখাটাই হচ্ছে বেশ কঠিন কাজ। প্রথম যখন ভারতে আসলাম খুব চিকন ছিলাম। সবাই বলেছিল, ওজন বাড়াতে হবে তারপর সেটি ধরে রাখতে হবে। সেটিই করেছিলাম। ধরতে গেলে চিকনই ছিলাম। পরে ৫০ পাউন্ড ওজন বাড়ে। এরপর বলা হলো আমি অন্তঃসত্ত্বা।

তিনি আরও বলেন, ‘আমার কাছে এটি মোটেও হাস্যকর মনে হয়নি। যদিও এটি হাস্যকর ছিল। শুরুতে শুনতে খারাপ লেগেছিল, কিন্তু পরে ভাবলাম নিজেকে ধরে রাখা আমার দায়িত্ব। ওয়ার্ক আউট করে ৪০ পাউন্ড ওজন কমিয়ে আবার আগের অবস্থায় ফিরে আসি।

মাঝে অভিনয় থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন নার্গিস ফাখরি। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘তোরবাজ’। বর্তমানে পবন কল্যাণের সঙ্গে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার শুটিং করছেন তিনি। এ ছাড়া সম্প্রতি এফসিআই ল্যাকমে ফ্যাশন উইকে দেখা গেছে এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত, রণবীর কাপুরের বিপরীতে ২০১১ সালে রকস্টার দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। ছবিটি পরিচালনা করেছিলেন ইমতিয়াজ আলী। এরপর মে তেরা হিরো, মাদরাজ ক্যাফের মতো কয়েকটি সিনেমায় কাজ করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )