1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ভারতীয় পাথরবাহী ট্রেনে কাটা পড়ে সৈয়দপুরের শিক্ষার্থীর আরজু | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

ভারতীয় পাথরবাহী ট্রেনে কাটা পড়ে সৈয়দপুরের শিক্ষার্থীর আরজু

শাহজাহান আলী মনন, সৈয়দপুর
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৫ জন সংবাদটি পড়েছেন

সৈয়দপুরে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ৪নং গুডস্ লাইনে ওই দূর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম আরজু হোসেন। সে শহরের পুরাতন বাবুপাড়ার হায়দার আলীর ছেলে। স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে ভারতীয় পাথর বোঝাই মালবাহী ট্রেনটি শানটিং করার সময় কাটা পড়ে কিশোরটি। রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন:

সৈয়দপুরে স্থানীয় শহীদ দিবস পালন

সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার আলমগীর হোসেন প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্যে জানান, কিশোরটি তার ব্যবহৃত মোবাইল ফোনে কোন বিষয় নিয়ে ব্যস্ত ছিল। এ সময় পয়েন্টস্ ম্যানদের সিগন্যাল সে বুঝতে না পারায় এ দূর্ঘটনা ঘটতে পারে বলে তিনি মনে করেন।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে নিহত কিশোর সেখানে রেললাইনের ওপর বসে ফোনে গেম খেলছিল কিংবা কারো সাথে কথা বলছিল।

এমন সময় ওই পাথরবাহী শানটিং করা ট্রেনে কাটা পড়ে সে। তবে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরই ঘটনার প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )