1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
বেরোবি সিওয়াইবির সভাপতি নাহিদ, সম্পাদক আনোয়া | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন

বেরোবি সিওয়াইবির সভাপতি নাহিদ, সম্পাদক আনোয়া

সিদ্দিকুর রহমান, বেরোবি
  • আপডেট সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ২৭ জন সংবাদটি পড়েছেন
ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে সভাপতি হয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী নাহিদুজ্জামান নাহিদ। এছাড়াও সাধারণ সম্পাদক হিসেবে গণিত বিভাগের শিক্ষার্থী আনোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।
রোববার (২৫ জুন) সিসিএস’র নির্বাহী পরিচালক ও সিওয়াইবি’এর সভাপতি পলাশ মাহমুদ এবং সাধারণ সম্পাদক ইমরান শুভ্র ২১ সদস্যের কমিটির অনুমোদন দেন।
নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি হিমেল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল খায়ের জায়েদ, সাংগঠনিক সম্পাদক পুলক আহমেদ, অর্থ সম্পাদক ইমন, দফতর সম্পাদক আল আমিন সায়েম, উপ-দফতর সম্পাদক ইউসুফ আলী, প্রচার সম্পাদক সাজেদুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক রায়হান উদ্দিন, প্রকাশনা সম্পাদক কায়সার মাহমুদ,  তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল ইমরান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রিয়ানুল হক।
পাঠাগার বিষয়ক সম্পদক আব্দুল্লাহ আল আসিফ, ছাত্রী বিষয়ক সম্পাদক জীবন নেসা জেমি, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক আফরিন ইসলাম, কর্মশালা বিষয়ক সম্পাদক মীর মুহতাসিম হোসেন সিয়াম, যোগাযোগ সম্পাদক ফাতিহুল ইসলাম শোভন,কার্যকরী সদস্য নওশিন আনজুম ইচ্ছা, মুকেশ সিং, সাইফুল্লাহ।
কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টামন্ডলীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহযোগী অধ্যাপক শরিফুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক ও সহকারী অধ্যাপক আনোয়ারুল আজিম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. মাহামুদুল হক রয়েছেন।
প্রসঙ্গত, বেসরকারি ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে।
সংগঠনটি বাংলাদেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪৫টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবী নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )