1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
বুয়েটে ছাত্ররাজনীতি চালুর দাবি বেরোবি ছাত্রলীগের | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

বুয়েটে ছাত্ররাজনীতি চালুর দাবি বেরোবি ছাত্রলীগের

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ২১ জন সংবাদটি পড়েছেন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) নিয়মতান্ত্রিক ছাত্ররাজনীতি চালু, বুয়েট শিক্ষার্থী ইমতিয়াজ রাহিম রাব্বির আবাসিক হলে সিট ফিরিয়ে দেওয়া এবং স্বাধীনতা দিবস উদযাপনে বাধাদানকারী বুয়েট শিক্ষার্থীদের বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রলীগের দেশব্যাপী মানবন্ধন কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীমের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বরে বেলা ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম বলেন, বুয়েটের মতো প্রতিষ্ঠানে সংবিধান পরিপন্থী কাজ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যে কোন মূল্যে এ দেশের ছাত্র সমাজ বুয়েটকে হিজবুত তাহরীর মতো নিষিদ্ধ সংগঠন ও শিবিরের মতো স্বানীতাবিরোধী সংগঠনের হাত থেকে রক্ষা করবে। যেসব শিক্ষার্থী রাজনীতি নিষিদ্ধের আড়ালে অন্ধকারের রাজনীতি প্রতিষ্ঠিত করতে চায় তাদের প্রতিহত করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সর্বাদা মাঠে থাকতে প্রস্তুত রয়েছে।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া বলেন বলেন, বুয়েটে রাজনৈতিক ও সাংবিধানিক অধিকার নিশ্চিত এবং মেধাবী শিক্ষার্থী ইমতিয়াজ রাব্বীর ব্যাপারে বুয়েট প্রশাসনের হঠকারী সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

এদেশের ছাত্রসমাজ কোনভাবেই মেধাবীদের শিক্ষাঙ্গন বুয়েটে স্বাধীনতা বিপক্ষের শক্তিকে মাথাচারা দিতে দিবে না। যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তাদের বিষদাঁত ভেঙ্গে না ফেলা পর্যন্ত ছাত্রসমাজ মাঠে থাকবে।

মানবন্ধনটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা বাবুল হোসেন। এ সময় ছাত্রলীগের প্রায় দুইশত নেতাকর্মী মানববন্ধনে উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )