1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
বিয়ে না করলে আত্নহত্যার হুমকি, বাবা বললেন আল্লাই তার বিচার করবে | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

বিয়ে না করলে আত্নহত্যার হুমকি, বাবা বললেন আল্লাই তার বিচার করবে

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৯৪ জন সংবাদটি পড়েছেন
ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় এক সেনা সদস্যের বাড়ীতে সোমবার বিকালে বিয়ের দাবিতে অবস্থান নেওয়া এক কলেজ ছাত্রীকে স্থানীয় কয়েকজন যুবক তুলে নিয়ে এসে কাগজে সই নিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। সেনা সদস্য ইব্রাহীম খলিল রুহিয়া পশ্চিম ইউনিয়নের মন্ডলাদাম গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে।
সেনা সদস্যের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আনার আলী। সেনা সদস্য ইব্রাহীম খলিল যশোর ক্যান্টনমেন্ট এ কর্মরত। বর্তমানে সে ছুটিতে আছে।
ভুক্তোভুগী ঐ কলেজছাত্রী বলেন, সেনা সদস্য খলিলের সঙ্গে তার দীর্ঘ দিনের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। খলিল বিয়ে কথা বলে বিভিন্ন সময় তার বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনের বাড়ীতে ডেকে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক  স্থাপন করেন। খলিল বিয়ের কথা বলে গতকাল বিকালে ওই মেয়েকে তার বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে কেউ না থাকায় ঐ সেনা সদস্য তার সঙ্গে একান্ত মুহূর্ত কাটানোর সময় পরিবারের লোকজন টের পেলে সে বাড়ী থেকে পালিয়ে যায়।
এ সময় মেয়েটিকে তার পরিবারের লোকজন ঘরে আটকে রেখে শারীরিক নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করলে মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে আসে। পরে স্ত্রীর মর্যাদার দাবিতে বাড়ীর উঠানে অবস্থান  নেন এবং উপস্থিত জনতার কাছে  সুবিচার চেয়ে একটি লিখিত আবেদন করে বলে আমাকে বিয়ে না করলে আত্নহত্যা করবো।
কলেজছাত্রী আরো বলেন, খলিলের পরিবার মীমাংসার জন্য একটি প্রভাবশালী মহলকে মোটা অঙ্কের টাকা দিয়ে গতকাল গভীর রাতে কয়েকজন যুবক নিয়ে তাকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বাড়িতে তুলে নিয়ে যান। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যন ও রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ বেশ কয়েকজনের উপস্থিতিতে একটি কাগজে সই নিয়ে তাকে তার পরিবারের হাতে তুলে দেন বলে জানান এ ছাত্রী।
ভুক্তোভোগী ওই মেয়ের বাবা জানান, আমি গরিব মানুষ। কার কাছে বিচার চাইবো। ছেলেটা সেনাবাহিনীতে চাকুরী করে তার অনেক ক্ষমতা। আমি বিচার পাবো না। আল্লাহর কাছে বিচার দিলাম। আল্লাহই তার বিচার করবে।
অভিযুক্ত সেনা সদস্য ইব্রাহীম খলিল এর সঙ্গে একাধিকবার  যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।
রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু বলেন, ঘটনা স্থলে আমি নিজেই উপস্থিত ছিলাম। তবে কাগজ কলমে কিছুই হয়নি। মেয়েটি কাছে থেকে কাগজে সই নেওয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মেয়েটি সারাদিন না খেয়ে ছিলো তো তাই ভুলভাল বলছে। তারছেড়া কিছু মেয়ে থাকে তার মধ্যে সে একটা।
এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু সাথে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।
রুহিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহীদুর রহমান বলেন, সেনা সদস্যের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান এমন একটি ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )