1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
বিনা টিকিটে ভ্রমণের দায়ে পশ্চিমাঞ্চল রেলওয়ের ১২৩০ যাত্রীর ভাড়াসহ জরিমানা | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

বিনা টিকিটে ভ্রমণের দায়ে পশ্চিমাঞ্চল রেলওয়ের ১২৩০ যাত্রীর ভাড়াসহ জরিমানা

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৩৩ জন সংবাদটি পড়েছেন

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ১০টি আন্ত:নগর ট্রেনের ১ হাজার ২৩০ যাত্রীর কাছ থেকে ৩ লাখ ৩৭ হাজার ৭৪০ টাকা ভাড়াসহ জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন ১২টি রেল স্টেশনে অভিযান চালিয়ে এসব টাকা আদায় ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকালে পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন এ তথ্য জানিয়েছেন। অভিযানকালে ভাড়া বাবদ ২ লাখ ৪৫ হাজার ৭০ টাকা এবং জরিমানা বাবদ ১ লাখ ৮৪ হাজার ৫৪০ টাকা আদায় করা হয়েছে। অন্যান্য যাত্রীবাহী ট্রেনে অভিযান অব্যাহত আছে।

যেসব ট্রেনে জরিমানা আদায় করা হয়েছে, সেগুলো হলো ঈশ্বরদী থেকে রহনপুরগামী কমিউটার ট্রেন, তীতুমীর এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, লালমনি এক্সপ্রেস, সাগরদাঁড়ি এক্সপ্রেস, কপোতাক্ষ এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস এবং সুন্দরবন এক্সপ্রেস।

যেসব রেল স্টেশনে অভিযান চালানো হয়, সেগুলো হলো ঈশ্বরদী, আবদুলপুর জংশন, নাটোর, সান্তাহার, জয়পুরহাট, বিরামপুর, ফুলবাড়ি, রাজশাহী, ঈশ্বরদী বাইপাস, চাটমোহর, বড়ালব্রিজ, উল্লাপাড়া এবং বঙ্গবন্ধু সেতু (পশ্চিম)।

পাকশি বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিনের নেতৃত্বে সহকারী পরিবহন কর্মকর্তা হারুন অর রশীদ, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা কে এম নুরুল আলম ও ফারহান মাহমুদ, রেলওয়ের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) আব্দুল হালিম বিশ্বাস মিঠু, এস এম আবু সুফিয়ান, মার্টিন জয় মন্ডল, বরকতউল্লাহ আল আমিনসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা অভিযানে অংশ নেন।

ডিসিও নাসির উদ্দিন বলেছেন, বৃহস্পতিবার আন্ত:নগর ট্রেনগুলোতে অনেক ভীড় দেখা গেছে। আমরা সাধারণত বিনা টিকিটের যাত্রীদের পরবর্তী স্টেশনে নামিয়ে দিয়ে থাকি। কিন্তু, ট্রেনে ভ্রমণ নিরাপদ হওয়ায় জরিমানা দিয়ে হলেও গন্তব্যে যেতে চায় লোকজন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )