1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক গ্রেফতার | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৪৪ জন সংবাদটি পড়েছেন
ইশরাক হোসেন গ্রেফতার

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মতিঝিল এলাকায় লিফলেট বিতরণ করার সময় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। মতিঝিল বিভাগের উপ কমিশনার ( ডিসি) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুরোনো মামলায় ওয়ারেন্ট ছিল, সেই মামলায় ইশরাক হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এখন তাকে মতিঝিল থানায় রাখা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

যানাযায়, ২০২০ সালের ১২ নভেম্বর গাড়ি ভাংচুরের অভিযোগে মতিঝিল থানায় এক মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেনের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ‘র আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

এদিন পুলিশ তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। ইশরাকের পক্ষে মাসুদ আহম্মেদ তালুকদারসহ কয়েকজন আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে স্পেশাল পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুরের আদেশ দেন।

জানা যায়, ২০২০ সালের ১২ নভেম্বর গাড়ি ভাংচুরের অভিযোগে পুলিশ মতিঝিল থানায় মামলাটি দায়ের করে। ওই মামলায় ইশরাক হোসেনকেও আসামি করা হয়।পরে ইশরাক হোসেন ১৮ নভেম্বর উচ্চ থেকে জামিন নেন।

উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে গত বছরের ৫ জানুয়ারি জামিন পান তিনি। এরপর ১৮ আগস্ট অসুস্থ থাকায় আশরাক আদালতে হাজির হতে পারেননি। ওইদিন আদালত তার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মামলার এজাহারে ৪২ আসামির কথা উল্লেখ রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )