1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
বাসা থেকে নিখোঁজ শিশুশিক্ষার্থী | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

বাসা থেকে নিখোঁজ শিশুশিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৯৪ জন সংবাদটি পড়েছেন

রংপুরে বাসা থেকে রিফাত আহমেদ এলাহী নামে এক শিশু শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। নিখোঁজের ৪৮ ঘণ্টা পার হলেও শিশুটির কোনো সন্ধান মেলেনি।

শিশু রিফাত আহমেদ এলাহী (১২) পরিবারের সঙ্গে রংপুর নগরীর পার্বতীপুর উপশহর তিন নম্বর চেকপোস্ট এলাকার সিমু ভিলায় থাকতেন। রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের পঞ্চশ শ্রেণির শিক্ষার্থী। তার বাবা শাহিনুর রহমানের সেনাবাহিনী ওয়ারেন্ট অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

নিখোঁজ রিফাত আহমেদ এলাহীর সন্ধান চেয়ে শনিবার রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

রিফাতের মা রিনা বেগম জানান, গত ২৫ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ছেলেকে বাড়ির বাসায় রেখে তিনি চেকপোস্টে বাজার করতে বের হন।

ঘণ্টাখানিক পর বাসায় ফিরে এসে দেখেন ছেলে ঘরে নেই। পরে সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়েও কোনো সন্ধান পাননি।

তিনি আরও বলেন, সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। আত্মীয়-স্বজনের বাড়িতেও খবর নিয়েছি। শহরে মাইকিংও করা হচ্ছে। থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছি এবং র‍্যাব-১৩ তে নিখোঁজ প্রসঙ্গে জানিয়েছি। ঘটনার ৪৮ ঘণ্টারও বেশি সময় অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোনো সন্ধান মেলেনি।

নিখোঁজ রিফাহ আহমেদ এলাহীর গায়ের রঙ ফর্সা, তার উচ্চতায় ৪ ফিট। মুখমন্ডল গোলাকার, মাথার চুল লাল ও মাঝারি। বাড়ি থেকে নিখোঁজ হওয়ার সময় পরনে খাকি রঙের গেঞ্জি ও ফুল প্যান্ট ছিল।

কেউ কোথাও তাকে দেখলে বা সন্ধান দিতে চাইলে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় অথবা পরিবারের সঙ্গে ০১৭৯৭৮৫৯৬৬১/০১৭৮৮২৬০১২৮/০১৬০৯৭৬৫৪৫০ এই নম্বরে যোগাযোগ করতে পারেন।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ রহমান বলেন, এখন পর্যন্ত নিখোঁজ শিশুটির কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে পুলিশের পক্ষ থেকে তাকে খোঁজার চেষ্টা করা হচ্ছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )