1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
‘বাংলাদেশ সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল’ | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

‘বাংলাদেশ সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল’

সিএনবি ডেক্স
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৬ জন সংবাদটি পড়েছেন

বরাবরের মতো গতকালও ম্যাচের হাল ধরেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও তাওহীদ হৃদয়।   বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের ফর্ম নিয়ে সমালোচনার কমতি ছিল না।

 

সেসব সমালোচনাকে একদিকে সরিয়ে শ্রীলঙ্কাকে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা পায় নাজমুল হোসেন শান্তরা। লঙ্কা ম্যাচে পাওয়া আত্মবিশ্বাসে গতকাল দক্ষিণ আফ্রিকাকেও প্রায় হারিয়ে দিয়েছিল বাংলাদেশ। কিন্তু শেষ দিকের রোমাঞ্চে ‘মাত্র’ ৪ রানের জন্য জয় বঞ্চিত হয়েছে বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশের সর্বোচ্চ সাফল্য দ্বিতীয় রাউন্ড। গতকাল দক্ষিণ আফ্রিকাকে হারাতে পারলে এবারও সুপার-৮ অনেকটাই নিশ্চিত হয়ে যেত বাংলাদেশের। অবশ্য গ্রুপ পর্বে এখনো দুটি ম্যাচ বাকি।

সে দুই ম্যাচের প্রতিপক্ষ নেদারল্যান্ডস ও নেপালের শক্তির বিচারে বাংলাদেশের চেয়ে পিছিয়ে। সে কারণে সুপার-৮ এ ওঠা খুব কঠিন হওয়ার কথা নয় শান্তদের জন্য। তবে গতকাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে তাওহীদ হৃদয় জানালেন, কেবল সুপার-৮ নয়, বাংলাদেশ সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল।

হৃদয়ের ভাষায়, ‘আমার কাছে মনে হয় শুধু সুপার এইট না, আমরা সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল। এটা আমার বিশ্বাস। আমার এই বিশ্বাসটা আছে।’

শুধু বিশ্বাস থাকলে চলবে না। এর জন্য পারফর্ম করতে হবে। কিন্তু এখন পর্যন্ত দুটি ম্যাচেই ব্যর্থ হয়েছে বাংলাদেশের টপ অর্ডারের ব্যাটসম্যানরা। কেবল বিশ্বকাপের দুটি ম্যাচে নয়, অনেক ধরেই ছন্দে নেই লিটন-শান্ত-সৌম্যরা। তবে এ নিয়ে খুব বেশি দুশ্চিন্তায় নেই হৃদয়। তিনি মনে করেন, চলতি টুর্নামেন্টেই ঘুরে দাঁড়াবেন ব্যাটসম্যানরা।

হৃদয় বলেছেন, ‘ব্যাটসম্যানরা রান করছে না, প্রত্যেক ম্যাচেই সব দলের সবাই রান করে না, ১-২ জন খেলে। (টি-টোয়েন্টি) সংক্ষিপ্ত ফরম্যাট, এখানে ১১ জন খেলে না। যে ২-৩ জন খেলবে, সেদিন যেন খেলাটা শেষ করতে পারে। এটা আমার ব্যক্তিগত মতামত। ব্যাটসম্যানরা রান পাচ্ছেন না, ইনশাআল্লাহ সামনের ম্যাচগুলোতে করবে। আশা করি তাড়াতাড়ি ঘুরে দাঁড়াব।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )