1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ফুলবাড়ীতে ২ দিনের ট্রেনিং অন জেন্ডার রেসপন্সিভ পাবলিক সার্ভিস এন্ড বাজেট ট্রাকিং প্রশিক্ষণ | Central News BD
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কথা বলার অধিকার কে দিয়েছে: প্রধানমন্ত্রী রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যান্ডার পর স্বামীর আত্মহত্যা বলে প্রচারনা কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের বিরুদ্ধে মামলা রংপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন বেরোবিতে কোটা সংস্কার আন্দোলনকারীদের গণপদযাত্রা ও স্মারকলিপি প্রদান গুলির ঘটনায় মুখ খুললেন ডোনাল্ড ট্রাম্প আজ গণপদযাত্রা করে রাষ্ট্রপতিকে স্মারকলিপি দেবে কোটা আন্দোলরকারীরা আজ সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী হামাসকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা আর্জেন্টিনার রংপুরের বীর মুক্তিযোদ্ধাগণের সাথে রংপুর জেলার নবাগত পুলিশ সুপারে মতবিনিময় সভা।

ফুলবাড়ীতে ২ দিনের ট্রেনিং অন জেন্ডার রেসপন্সিভ পাবলিক সার্ভিস এন্ড বাজেট ট্রাকিং প্রশিক্ষণ

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর, ফুলবাড়ী (কুড়িগ্রাম) 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৬৩ জন সংবাদটি পড়েছেন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ট্রেনিং অন জেন্ডার রেস্পন্সিভ কনসেপ্ট সার্ভিস এন্ড বাজেট ট্রেনিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার ৫ ও ৬ জুলাই সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলার ডাকবাংলোতে ইউএসএস ও একশন এইড বাংলাদেশ এর আযোজনে ২ দিন ব্যাপী প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

 

এ জেন্ডার রেসপন্সিভ পাবলিক সার্ভিস ও বাজেট ট্র্যাকিং বিষয়ক প্রশিক্ষণের মাধ্যমে যুব ও নারী বান্ধব জনসেবা এবং বাজেট মনিটরিং কৌশল সম্পর্কে যুবদের জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি হবে।

যাতে করে যুবরা স্থানীয় সরকার প্রতিষ্ঠানের স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধিতে ফলপ্রসু এ্যাডভোকেসি কার্যক্রম পরিচালনায় সক্ষম হবে। এর ফলে জনবান্ধব কর্মসূচি প্রণয়ন বা বাস্তবায়নে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের সাথে সকল পর্যায়ের জনসাধারণের অংশগ্রহণ বৃদ্ধি পাবে।

 

প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন, উদয়াঙ্কুর সেবা সংস্থা(ইউএসএস)এর প্রজেক্ট অফিসার রবিউল ইসলাম, প্রোগ্রাম অফিসার লুৎফর রহমান রাফিন, ইনেস্প্রিরেটর জিনাত রহমান মেলোডি, মাহফুজার রহমান দরদ, শাকিলা আক্তার শান্তা, অ্যাসোসিয়েট ট্রেইনার জিপি এ শাহিন আলম। প্রশিক্ষণার্থী হিসেবে বক্তব্য রাখেন, আব্দুর রহিম মিয়া ও মরিয়ম খাতুন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )