1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
প্রতিবেশীকে ফাঁসাতে থানায় মিথ্যা মামলার অভিযোগ | Central News BD
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

প্রতিবেশীকে ফাঁসাতে থানায় মিথ্যা মামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৭৩ জন সংবাদটি পড়েছেন

রংপুর মেট্রোপলিটন মহানগরীর জুম্মাপাড়া ইউসুফ স্কুল সংলগ্ন এলাকার স্থায়ী বাসিন্দা ব্যবসায়ী নুরুজামান এর পরিবারের ওপর সন্ত্রাসী কায়দায় প্রতিবেশী ইব্রাহিম ও মাসুদ রানা গং দ্বয়ের সন্ত্রাসী বাহিনীর হাতে গত মঙ্গলবার ২৯ মার্চ রাত অনুমান এগারোটার দিকে অমানুষিক হামলা ও গুরুতর নির্যাতনের শিকার হয় স্ত্রী ছেলে মেয়েসহ পরিবারের ৪ সদস্য।

অসহায় নুরুজামান এর পরিবারের দাবি তাদেরকে আকস্মিকভাবে, লাঠি ধারালো ছোরা ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি ভাবে বেধড়ক মাড় পিঠ কড়ে গুরুতর রক্তাক্ত জখম করা হয়।

পরে রাতেই স্থানীয় প্রতিবেশী লালু মিয়া ও স্থানীয় আব্দুল কুদ্দুস দ্বয়ের সহযোগীতায় রংপুর সিটি কর্পোরেশনের এ্যাম্বুলেন্সের মাধ্যমে অসহায় নুরুজামানের পরিবারের আহত চার সদস্য স্ত্রী-শিল্পী বেগম, ছোট ছেলে রাসেল ও পারভেজসহ বড়ো মেয়ে রিনা বেগমকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় রমেক হাসপাতালে ভর্তি করা হয়।

 

আরও পড়ুন:

আন্দ্রে রাসেলের ঝড়ে উড়ে গেল পাঞ্জাব

 

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দের পরামর্শে গুরুতর আহত চার জনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে তাদের চিকিৎসা চলতে থাকে।

প্রভাবশালী ইব্রাহিম ও মাসুদ রানাগং দ্বয়ের সন্ত্রাসী কায়দায় হামলার শিকার হওয়ার পরেও অলৌকিক ভাবে বৃহস্পতিবার মিথ্যা মামলা করেন। মামলা নং ৭০। হাামলার শিকার হয়ে উল্টো পুলিশী গ্রেফতার এড়াতে পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ অসহায় নুরুজামান পরিবারের।

অসহায় নুরুজামান পরিবারের অভিযোগ তার পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। প্রতিপক্ষ ইব্রাহিম ও মাসুদ রানাগং দ্বয় মিথ্যে মামলার এজাহারে উল্লেখ করেছেন তার মেয়ে এক সন্তানের জননী ফারিহা-(২৬)কে হত্যা করার উদ্দেশ্যে তার তল পেটে লাথি মেড়েছিল এবং আঘাত প্রাপ্ত হয়ে জরায়ু দিয়ে রক্তপাত হইতে থাকার অভিযোগ এনেছে এজাহারে।

হত দরিদ্র ও অসহায় পরিবারটির দাবি, মিথ্যা মামলায় আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যে এবং বানোয়াট।

অসহায় নুরুজামান এবং তার স্ত্রী শিল্পী বেগম দাবি করে বলেন, তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। ঘটনার দিন তিনিসহ পরিবারের ছেলে ও মেয়েসহ ৪ সদস্যকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র এবং রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি মারডাং করে রক্তাক্ত জখম করেন।

এখন উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ করেন তিনি। পরিবারটির দাবি ঘটনার সঠিক ও সত্যতা নিশ্চিত করতে স্থানীয় জনপ্রতিনিধিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতার ভিত্তিতে সঠিক তদন্তের দাবি করা হয়।

মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ রহমান বলেন, অসহায় নুরুজামান পরিবারের পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে কিনা?

এক প্রশ্নে জানতে চাইলে, ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বলেন, না এ ধরনের কোনো মিথ্যা মামলায় ফাঁসানো ঘটনা নয়। উভয় পরিবারের মাঝে মারা মারির কারণে দু’পক্ষেরই মামলা গ্রহণ করা হয় বলে পুলিশ জানান।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )