1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
‘পাঠান টু’ নির্মাণের বাজেট বাড়ল ৭৫ কোটি | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

‘পাঠান টু’ নির্মাণের বাজেট বাড়ল ৭৫ কোটি

সিএনবি ডেস্ক, বিনোদন
  • আপডেট সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১৯ জন সংবাদটি পড়েছেন

‘পাঠান’ সিনেমা দিয়ে ২০২৩ সালের শুরুতেই বাজিমাত করেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আয় করেছিলে প্রায় ১ হাজার কোটি রুপির বেশি। 

সিনেমার প্রথম কিস্তি সফলতার মুখ দেখায় এরই মধ্যে ‘পাঠান টু’ নির্মাণের প্রস্তুতি নিয়েছেন নির্মাতারা। পরবর্তী সিক্যুয়েলের জন্য বাজেটে ৭৫ কোটি রুপি বৃদ্ধি করা হয়েছে বলেও খবর প্রকাশ করেছে সিয়াসাত ডটকম।

প্রকাশিত ওই প্রতিবেদন অনুসারে, ‘পাঠান’ সিনেমা নির্মাণে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস ব্যয় করেছিল ২৫০ কোটি রুপি। কিন্তু ‘পাঠান টু’ নির্মাণের জন্য বাজেট ধরা হয়েছে ৩২৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪৩০ কোটি ৬১ লাখ টাকার বেশি)।

অর্থাৎ ‘পাঠান’ সিনেমার সিক্যুয়েলের জন্য ৭৫ কোটি রুপি বাজেট বৃদ্ধি করেছেন প্রযোজক, যেন নতুন পার্ট ভক্তদের কাছে আরও বেশি গ্রহণযোগ্য হতে পারে।

পিংকভিলারে তথ্য অনুসারে, প্রযোজক আদিত্য চোপড়া স্পাই ইউনিভার্সের অষ্টম সিনেমা হতে যাচ্ছে ‘পাঠান টু’। গত বছরের শেষের দিকে আদিত্য চোপড়া ও তার টিম ‘পাঠান টু’ সিনেমার চিত্রনাট্যের কাজ শুরু করে। চলতি বছরের ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা করেছেন নির্মাতারা। যদিও দ্বিতীয় কিস্তিতে প্রথম পার্টের সব অভিনয়শিল্পী থাকবেন কিনা তা জানা যায়নি।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও ছিলেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌর। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় মুক্তি পেয়েছিল ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেন আদিত্য চোপড়া। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ১ হাজার কোটি রুপির বেশি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )