1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
নেত্রকোণা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের ফরম বিক্রি শুরু | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

নেত্রকোণা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের ফরম বিক্রি শুরু

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৪৩ জন সংবাদটি পড়েছেন

নেত্রকোণা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

আজ মঙ্গলবার প্রথম দিনে দলের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাবেক সিনিয়র সচিব এবং আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সাজ্জাদুল হাসান।

আগামীকাল বুধবার (১৯ জুলাই) বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমার কার্যক্রম চলবে।

ফরম সংগ্রহ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাজ্জাদুল হাসান তার বাবার রাজনৈতিক পরিচয় দিতে গিয়ে বলেন, ‘আমার প্রয়াত পিতা আখলাকুল হোসাইন আহমেদ বঙ্গবন্ধুর একনিষ্ঠ সহচর ছিলেন। ১৯৭০ এর নির্বাচনে বঙ্গবন্ধু আমার বাবাকে মোহনগঞ্জ ও বারহাট্টা নির্বাচনী এলাকা থেকে মনোনয়ন দিয়েছিলেন এবং প্রাদেশিক পরিষদের সদস্য হয়েছিলেন।’

নির্বাচনী এলাকার মানুষদের জন্য প্রতিশ্রুতির বিষয়ে তিনি বলেন, আমি ও আমার পরিবার সবসময় মানুষের কল্যাণে কাজ করে গিয়েছি। বাংলাদেশের যত অর্জন আছে। এর পিছনে মূখ্য ভূমিকা পালন করেছে আওয়ামী লীগ। এই দলের রাজনৈতিক আদর্শের প্রতি আমার বিশ্বাস এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতি বিশ্বাস। শেখ হাসিনা সবসময় বলে থাকেন মানুষের কল্যাণে কাজ করার জন্য। অবশ্যই আমি সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাব।

নেত্রকোণা-৪ আসনের সংসদ সদস্য বেগম রেবেকা মমিনের মৃত্যু হয় গত ১১ জুলাই। পরের দিন ১২ জুলাই (শনিবার) আসনটি শূন্য ঘোষণা করেছে সংসদ সচিবালয়। ঘোষিত তফসিল অনুযায়ী, ২৪ জুলাই পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করতে পারবেন আগ্রহীরা। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ জুলাই, আর মনোনয়ন প্রত্যাহার করা যাবে ৩১ জুলাই পর্যন্ত। এরপর ২ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোটগ্রহণ হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )