1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
নেতা-কর্মী এক সারিতে, এক উচ্চতায়; নতুন উদাহরণ তৈরী করল জাতীয় সংসদের হুইপ | Central News BD
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

নেতা-কর্মী এক সারিতে, এক উচ্চতায়; নতুন উদাহরণ তৈরী করল জাতীয় সংসদের হুইপ

প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৮৬ জন সংবাদটি পড়েছেন

নেতা-কর্মী এক সারিতে, এক উচ্চতায়; নতুন উদাহরণ তৈরী করল জাতীয় সংসদের হুইপ

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র ফেসবুক ওয়ালে শোভা পাচ্ছে নিম্নোক্ত পোস্টটি, যা ইতিমধ্যে প্রশংসায় ভাসছে…

 

প্রিয়ভুমিতে নেতা-কর্মী এক সারিতে, এক উচ্চতায় ……..

আজ আমরা জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে নেতাকর্মীরা এক সারিতে বসেছিলাম। মাথার উপরে সামিয়ানা, মাটিতে আবহমান বাংলার পাটের চট।
নেতাদের জন্য কোন মঞ্চ নির্মিত হয় নি, নেতাকর্মীর স্বাগত জানাতে একটিমাত্র তোরণ নির্মাণ করা হয়েছে। প্যান্ডেলে আমাদের আদর্শিক পুরুষ জাতির পিতা এবং বাঙালির আপন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কিছু ছবি ছিল। এমপি, অতিথি বা প্রার্থীদের কোন ছবি ছিল না।

বয়সের ভারে শয্যাশায়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দ জয় বাংলার জীবনী শক্তিতে সম্মেলনে যোগ দিয়ে শেষ পর্যন্ত উপস্থিত থেকে সম্মেলনের সৌন্দর্য বৃদ্ধি করেছেন।

সম্মেলন শেষে আমরা সবাই এক সাথে চটে বসে দুপুরে খাবার খেয়েছি। নেতাকর্মীদের জন্য খাবারে কোন ভেদাভেদ ছিল না।

আমরা সিদ্ধান্ত নিয়েছি, রাব্বুল আ’লামীন যে কয় দিন আমাকে এমপি রাখবেন ;

আমি আমাদের নির্বাচনী এলাকায় যেসব রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেব কোথাও আমার জন্য কোন মঞ্চ করা যাবে না।

আমার জন্য কোন তোরণ করা যাবে না, আমার জন্য কোন উপহার প্রদান করা যাবে না। প্রিয়ভুমি নির্বাচনী এলাকার বাইরে এসব নির্দেশনা প্রযোজ্য নয়, কারন সেসব ক্ষেত্রে আমার কর্তৃত্ব নেই।

মুখে বলি, জনগণ দয়া করে আমাকে ভোট দান করে আমাকে এমপি নির্বাচিত করেছেন, তৃণমূলের নেতাকর্মীবৃন্দ আমার জন্য দুয়ারে দুয়ারে গিয়ে জনগণের নিকট ভোট প্রার্থনা করেছেন। সেহেতু নির্বাচক জনগণের চেয়ে নির্বাচিত জনপ্রতিনিধি বড় হতে পারে না, কারন আমরা জনগণের দয়ার দানের নির্বাচিত। কিন্তু বাস্তবে আমি এতোদিন সভা-সমাবেশে গিয়ে ব্যয়বহুল মঞ্চে লর্ডের মত বসতাম; যা অনুচিত। জাতির পিতা শিখিয়েছেন, সবার ওপরে জনগণের মর্যাদা। আমার মাঝে চিন্তার উদ্রেক হয়েছে, আমার নির্বাচক জনগণ যেহেতু দাতা এবং আমি গ্রহীতা। সেহেতু আমি তাদের নীচে বসিয়ে ওপরে বসব না।

এখন থেকে আমাদের নির্বাচনী এলাকায় আমরা এভাবেই সভা করব।
জনগণ এবং খাদেম এক উচ্চতায় বসব।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )