1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে রংপুরে জাতীয় পার্টির মানববন্ধন | Central News BD
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কথা বলার অধিকার কে দিয়েছে: প্রধানমন্ত্রী রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যান্ডার পর স্বামীর আত্মহত্যা বলে প্রচারনা কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের বিরুদ্ধে মামলা রংপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন বেরোবিতে কোটা সংস্কার আন্দোলনকারীদের গণপদযাত্রা ও স্মারকলিপি প্রদান গুলির ঘটনায় মুখ খুললেন ডোনাল্ড ট্রাম্প আজ গণপদযাত্রা করে রাষ্ট্রপতিকে স্মারকলিপি দেবে কোটা আন্দোলরকারীরা আজ সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী হামাসকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা আর্জেন্টিনার রংপুরের বীর মুক্তিযোদ্ধাগণের সাথে রংপুর জেলার নবাগত পুলিশ সুপারে মতবিনিময় সভা।

নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে রংপুরে জাতীয় পার্টির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৭৫ জন সংবাদটি পড়েছেন

চাল, ডাল, তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন করেছে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি। মানববন্ধন থেকে অবিলম্বে নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে সরকারের প্রতি আহ্বান জানায় দলটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

বুধবার দুপুরে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রংপুর প্রেসক্লাব চত্বরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাহে রমজান শুরুর আগে বাজার মনিটরিং কার্যক্রম বাড়ানোর পাশাপাশি নিত্যপণ্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে আনতে সরকারের পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগরের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি বলেন, জাতীয় পার্টি বিরোধি দল হিসেবে সংসদেও জনগণের স্বার্থ নিয়ে কথা বলছে। আজ আমরা রাজপথে নেমেও একই কথা বলছি। নিত্যপণ্যের লাগামহীন উর্ধ্বগতি সরকারকে বিপদে ফেলবে। মানুষ আজ চাল, ডাল, তেল, চিনি, গ্যাস, বিদ্যুৎ নিয়ে দিশেহারা।

সরকারের মন্ত্রীরা বড় বড় প্রকল্প আর বিদেশ সফর বাদ দিয়ে আগে জনগণের মুখে খাবার তুলে দেয়ার ব্যবস্থা করুক। প্রতিদিন দাম বাড়ার খবর আসছে হবে। এভাবে চলতে থাকলে শুধু বিরোধি দল বা অন্য দলগুলো নয়, সাধারণ মানুষও ফুঁসে উঠবে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন; জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ ইয়াসির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ও মহানগরের যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাংগঠনিক জাহিদুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য আব্দুর রহিম বাবলু,

জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মাহবুবার রহমান, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ,

জেলার আহ্বায়ক আরিফুল ইসলাম, ছাত্রসমাজের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার আল-আমিন সুমন, রংপুর জেলা তরুণ পার্টির আহবায়ক শায়েখ রিমন প্রমুখ।

আরও পড়ুন:

লালমনিরহাটে দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির মানববন্ধন

এসময় বক্তারা বলেন, আপনারা সকলেই দেখছেন ঢাকাসহ সারাদেশের মানুষ ভ্রাম্যমাণ ট্রাকের পিছনে ছুটছে। এই ছোটাছুটি এখনো বন্ধ হয়নি। ফ্যামিলি কার্ডে টিসিবির মাধ্যমে যে পণ্যসামগ্রী দেয়া হচ্ছে, তা সবাই পাচ্ছে না।

বিশ কোটি মানুষের দেশে এক কোটি মানুষের জন্য সরকার টিসিবির পণ্য দিচ্ছে। সুবিধাবঞ্চিত বাকি মানুষদের কথাও ভাবতে হবে। দেশে দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে। সরকারের আমলা এবং মন্ত্রীরা এই বিপদ টের পাচ্ছেন না, কারণ তারা বিলাসী জীবন যাপনে ব্যস্ত।

জনগণের উপর অবৈধ ট্যাক্স ও দ্রব্যমূল্যের দাম চাপিয়ে দিয়ে বেশিদিন ক্ষমতায় টিকে থাকা যাবে না।

মানববন্ধনে জাতীয় পার্টির জেলা ও মহানগরের নেতাকর্মীরা ছাড়াও অঙ্গসংগঠন যুব সংহতি, স্বেচ্ছাসেবক পার্টি, তরুণ পার্টি, মহিলা পার্টি, শ্রমিক পার্টি, সাংস্কৃতিক পার্টি, কৃষক পার্টির স্থানীয় নেতাকর্মীরা অংশ নেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )