1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
নিজের কাছে নিজেই সরি বলেছেন নুসরাত ফারিয়া | Central News BD
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

নিজের কাছে নিজেই সরি বলেছেন নুসরাত ফারিয়া

ডেস্ক বিনোদন
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৮০ জন সংবাদটি পড়েছেন

সাফল্যের পেছনে অবিরাম ছুটে হয়ত সাফল্য পাওয়া যায়। কিন্তু এই ছুটে চলা সময়ে হারিয়ে ফেলতে হয় অনেক কিছুই। কোনো না কোনো সময়ে সেই হারানোর স্মৃতি আক্ষেপ হয়ে উঁকি দেয় হৃদয়ের কোণে।

একই ঘটনা ঘটেছে জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার ক্ষেত্রেও। দীর্ঘ দুই যুগ ধরে তিনি শোবিজে কাজ করছেন। একটা সময় উপস্থাপক হিসেবে জনপ্রিয় ছিলেন। এরপর সিনেমায় এসে পেয়েছেন সাফল্য।

তবে অবিরাম কাজের জন্য নিজেকেই সেভাবে সময় দিতে পারেননি ফারিয়া। ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দিয়ে নায়িকা নিজেই জানালেন তার আক্ষেপের কথা। ফারিয়া লিখেছেন, ‘২০১২ সাল থেকে প্রায় প্রতিদিনই কাজ করছি।

বন্ধু বানাতে পারিনি, বিশ্ববিদ্যালয়ে যেতে পারিনি, এমনকি নিজের অনুভূতির সঙ্গেও আপোস করতে হয়েছে। যেন আমি কোনো দৌঁড় প্রতিযোগিতায় আছি। মানুষের কটাক্ষের ভয়ে আমি জনসম্মুখে নিজের অনুভূতি প্রকাশ করাও বন্ধ করে দিয়েছি।

ভোরে হঠাৎ ফারিয়ার উপলব্ধি হয়, তিনি আসলে নিজের সঙ্গে সঠিক ব্যবহার করেননি। নায়িকা লিখেছেন, ‘তরুণ ফারিয়াকে আমি হয়ত আরেকটু ভালোভাবে পরিচর্যা করতে পারতাম। দুশ্চিন্তার বদলে তাকে আরও কিছু আনন্দ দিতে পারতাম। তাকে অন্তত নিজের মতো হতে দিতে পারতাম।

সবশেষে তরুণ সময়ের ফারিয়ার কাছে ক্ষমা চান বর্তমানের নুসরাত ফারিয়া। অর্থাৎ নিজের কাছে নিজেই সরি বলেছেন তিনি।

এদিকে নুসরাত ফারিয়া সর্বশেষ কাজ করেছেন ‘রকস্টার’ নামের একটি সিনেমায়। এটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। কলকাতায় নির্মিত সিনেমাটিতে ফারিয়ার নায়ক যশ দাশগুপ্ত। অংশুমান প্রত্যুষ পরিচালিত এই সিনেমা বাংলার পাশাপাশি হিন্দি ভাষায়ও মুক্তি পাবে বলে জানা গেছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )